খালেদা জিয়াকে আবার জেলে পাঠানোর কথা বলা শেখ হাসিনার ঠিক হয়নি: কাদের সিদ্দিকী

0

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠকে হয়নি বলে মন্তব্য করেছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বলেন, খালেদা জিয়াকে আবারও জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি।

কারণ, কারও উপকার করে তা বলতে হয় না।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনার বাবা শুনলে (বঙ্গবন্ধু) রাগ করতেন, কষ্ট পেতেন।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে টাঙ্গাইলের সখিপুর উপজেলায় কৃষক শ্রমিক জনতা লীগের গত জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের গায়েবি মামলায় কারাবরণ করা ৬২ নেতাকর্মীকে দেওয়া এক সংবর্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের অন্যতম সমরনায়ক বিএনপির সমাবেশ নিয়েও কথা বলেন। দেশের বিভিন্ন স্থানে দলটির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করাও ঠিক হয়নি বলে তিনি মন্তব্য করেন। আরও বলেন, গাড়ি চালু থাকলে যে লোক হতো গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না। আপনি (শেখ হাসিনা) দেশের মালিক নন, সেবক।

কাদের সিদ্দিকী বলেন, ২০১৮ সালের কোনো নির্বাচনই হয়নি। সবাই বলে সেটা ছিল ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হতো তাহলে আমরাও হতাম ভোট চোরের দল। ঐক্য ফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত। আমরা ঐক্য ফ্রন্টে গিয়েছিলাম ড. কামালকে ভালো নেতা মনে করে। কিন্তু তিনি ভালো নেতা নন, ভালো মানুষ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com