পাঞ্জাবের ওয়াজিরাবাদ শহরে ইমরান খানকে গুলি করল কে?

0

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে গুলির ঘটনায় এক সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার পাঞ্জাবের ওয়াজিরাবাদ শহরে ইমরানকে লক্ষ্য করে গুলি ছোড়ার অল্প সময়ের মধ্যেই তাকে গ্রেফতার করা হয়।

জিও টিভিতে সম্প্রচারিত একটি ভিডিওতে বন্দুক উঁচিয়ে ধরা অবস্থায় তার একটি অস্পষ্ট ছবি প্রকাশিত হয়েছে। তবে ওই ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি। বন্দুক উঁচিয়ে ধরা ব্যক্তিটিই গুলি করেছে কি না সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি।

এর আগে ওয়াজিরাবাদের আল্লাহ হো চকের কাছে ইমরান খানের কন্টেইনারে গুলি চালায় অজ্ঞাত হামলাকারী। এতে তার পায়ে তিনটি গুলি লেগেছে। তবে তার অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানা গেছে।

পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরীর বরাতে ডনের খবরে বলা হয়, হামলায় ইমরান খান ছাড়াও আরও দুইজন আহত হয়েছেন। তারা হলেন সিনেটর ফয়সাল জাভেদ এবং আহমেদ চাত্তা। এ ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

নির্বাচনের দাবিতে দেশজুড়ে লংমার্চ পালনের অংশ হিসেবে বুধবার ওয়াজিরাবাদে সমাবেশ করছিলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সেখানেই অজ্ঞাত বন্দুকধারীর হামলার মুখে পড়েন তিনি।

একাধিক টেলিভিশন চ্যানেল পায়ে ব্যান্ডেজ বাঁধা ইমরান খানকে দেখা গেছে। নিরাপত্তা টিমের সহযোগিতায় তাকে কন্টেইনার থেকে একটি গাড়িতে নিয়ে যাওয়া হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com