অভিনয়ে ফিরেই মাহফুজ জুটি বাঁধলেন বুবলীর সঙ্গে

0

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরলেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ। তাও নাটকে নয়, সিনেমায়। অভিনয়ে ফিরেই জুটি বেঁধেছেন চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে। এ দুই তারকা গতকাল থেকে শুরু করেছেন নতুন একটি সিনেমার শুটিং। নাম ‘প্রহেলিকা’। এটি পরিচালনা করছেন চয়নিকা। সিলেটে চলছে এ সিনেমার প্রথম লটের শুটিং। এতে অভিনয় প্রসঙ্গে মাহফুজ আহমেদ বলেন, ‘অনেকদিন পর অভিনয়ে ফিরলাম।

প্রস্তুতিও নিয়েছি দীর্ঘদিন ধরে। টানা দুই সপ্তাহ সিলেটে এ সিনেমার শুটিং করব। আশা করছি দর্শক আগের মতোই গ্রহণ করবেন।’ বুবলী বলেন, ‘মাহফুজ ভাইয়ের অভিনয় অনেক দেখেছি। এবার তার সঙ্গে কাজ করছি। ভালোলাগাটা অন্যরকম। এ সিনেমার গল্প দারুণ। আশা করছি আমাদের পরিশ্রম সার্থক হবে।’ মাহফুজ সর্বশেষ ২০১৮ সালে ‘সাড়ে তিনখানা চিঠি’ নামে একটি নাটকে অভিনয় করেছিলেন।

আর তার অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো ডিগ্রি’ মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। নাটকেই অভিনয় করতেন তিনি। ১৯৯৯ সালে হুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ সিনেমা দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে। এরপর ‘দুই দুয়ারী’, ‘জয়যাত্রা’, ‘মেঘের পরে মেঘ’, ‘লাল সবুজ’ নামে সিনেমায় অভিনয় করেন। অন্যদিকে শাকিব খানের নায়িকা হিসাবে সিনেমায় অভিষেক হওয়া বুবলী বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। কিছুদিন আগে জানা যায় তিনি শাকিব খানকে প্রায় দুবছর আগে বিয়ে করেছেন। তাদের ঘরে শেহজাদ খান বীর নামে একটি পুত্র সন্তানও রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com