সাধারণ মানুষ বিএনপির মিছিলে এসে বুক পেতে বুলেটকে বরণ করছে: রিজভী

0

সরকারের মসনদ হুড়মুড় করে ভেঙে পড়বে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে এসব কথা বলেন। বাংলাদেশ লেবার পার্টির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

রিজভী বলেন, রাজধানীতে নেতাকর্মীদের ভয় দেখানো জন্য ১৯৯টি ওয়ার্ডের সহস্রাধিক নেতাকর্মীর তালিকা করছে গোয়েন্দা সংস্থা। কিন্তু এতে শেষ রক্ষা হবে না। সরকারের ক্ষমতার মসনদ হুড়মুড় করে ভেঙে পড়বে। দেশের মানুষ সামগ্রিকভাবে ফুঁসে উঠেছে। সাধারণ মানুষ বিএনপির মিছিলে এসে বুক পেতে বুলেটকে বরণ করছে। তারা রাজপথে আছে এবং থাকবে।

তিনি বলেন, বিএনপির গণসমাবেশ ঠেকাতে সরকার নিজেই ধর্মঘট ডেকেছে। কিন্তু জনস্রোত আটকানো যায়নি। কোথাও ট্রলারে আগুন ধরিয়ে দেয়া হয়েছে, বিএনপির অফিসে আগুন দেয়া হয়েছে। কিন্তু মানুষকে ঠেকানো যায়নি। তারা নদী সাঁতরে, পায়ে হেঁটে এবং বাধা পেরিয়ে গণসমাবেশে যোগ দিয়ে সফল করেছেন।

রুহুল কবির রিজভী দ্রব্যমূল্য নিয়ে বলেন, দেশের মানুষ টিসিবির পণ্য কিনতে ট্রাকের পেছনে ছুটছে। তারা দিশেহারা। জনগণ নিত্যপ্রয়োজনীয় পণ্য কিনতে হিমশিম খাচ্ছে।

তিনি গণমাধ্যমের ঊদ্ধৃতি দিয়ে বলেন, সরকারের লোকেরা দুই শ’ ভাগ টাকা বিদেশে পাচার করেছে। এসব টাকা কিন্তু কোনো রিকশাচালক, কাঠমিস্ত্রি বা রাজমিস্ত্রি পাচার করেনি। এসব পাচার করেছে সরকারের লোকেরা। যারা বিদেশে বেগমপাড়া বানিয়েছেন। এই সরকারের উন্নয়ন হচ্ছে জনগণকে ধাপ্পাবাজি। এজন্য সবকিছু এখন হুড়মুড় করে ভেঙে পড়ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com