‘ব্রহ্মাস্ত্র ২’তে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে দীপিকাকে!

0

গুঞ্জনটা বেশ কিছুদিন আগের। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম পর্ব মুক্তি পাওয়ার পর থেকেই শোনা যাচ্ছিলো, এর দ্বিতীয় খণ্ডে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে। এবার একটি সূত্রের বরাতে খবরটি নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা। তাদের প্রতিবেদন অনুসারে, ‘ব্রহ্মাস্ত্র ২’তে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে দীপিকাকে।

চমকের শেষ এখানেই নয়, ওই সূত্র বলছে, সিনেমাটির সঙ্গে যুক্ত হতে আগ্রহী হলিউডের প্রভাবশালী প্রতিষ্ঠান ডিজনি। তারা এটিকে আন্তর্জাতিক অঙ্গনে ব্যাপক পরিসরে ছড়িয়ে দিতে চান। সেজন্য করন জোহরের ধর্ম প্রডাকশন এবং নির্মাতা-প্রযোজক অয়ন মুখার্জির সঙ্গে সহ-প্রযোজক হিসেবে থাকছে প্রতিষ্ঠানটি। এর আগে অবশ্য ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার আন্তর্জাতিক পরিবেশনা করেছে ডিজনি।

‘ব্রহ্মাস্ত্র ২’তে এমন কিছু দেখা যাবে, যা অতীতের কোনও ভারতীয় সিনেমায় দেখা যায়নি। সূত্রের দাবি, “অয়ন মুখার্জি, রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে এই ফ্র্যাঞ্চাইজি তৈরিতে খুব উচ্ছ্বসিত ডিজনি। তারা এর নির্মাণশৈলিকে আরও উচ্চতায় নিয়ে যেতে চান এবং ‘ব্রহ্মাস্ত্র ২’র জন্য অয়নের আইডিয়াকে পছন্দ করেছেন। এখন অয়ন ও করন জোহরের সঙ্গে যৌথভাবে তাদের বাজেট বরাদ্দের প্রক্রিয়া চলছে।”

সিনেমাটির সঙ্গে যুক্ত এই সূত্র আরও জানিয়েছে, “প্রথম পর্ব ছিলো আধুনিক; কিন্তু দ্বিতীয় খণ্ডে নির্মাতা অয়ন ভারতীয় পৌরাণিক কাহিনির জগতে আরও গভীরভাবে প্রবেশ করবেন। ‘দেব’ (সিনেমাটির চরিত্র)-এর শক্তির পরিচয় করাবেন শিবা ও ইশার (রণবীর ও আলিয়া) জগতের মধ্যে। সেই চিত্রনাট্যের কাজ এখন চলছে।”

দ্বিতীয় পর্বের জন্য রণবীর-আলিয়ার সঙ্গে দীপিকাকে চূড়ান্ত করা হয়েছে। তবে ‘দেব’ চরিত্রে কাকে দেখা যাবে, সেটা এখনও জানা যায়নি। গুঞ্জন আছে, এই ভূমিকায় রণবীর সিং থাকতে পারেন। যদিও ওই সূত্রের মতে, এখনও চরিত্রটির জন্য কাউকে ঠিক করা হয়নি। কয়েকজনকে নিয়ে ভাবছেন নির্মাতা-প্রযোজকরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com