মুন্সিগঞ্জে বিএনপির মিছিলে অংশ নেয়ায় হাত-পা ভাঙার হুমকি স্বেচ্ছাসেবক লীগ নেতার!

0

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার বাউশিয়ায় বিএনপির মিছিলে অংশ নেয়ায় নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউশিয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড সদস্য আল মামুন প্রধানের বিরুদ্ধে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হুমকি দেয়ার তিনটি ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় উঠেছে গোটা এলাকায়। ভিডিওগুলোতে দেখা যায়, থানার ওসি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নামে হুমকি দিচ্ছেন তিনি। বলছেন, কর্মসূচির উদ্দেশ্যে বাড়ি থেকে বিএনপির কোনো নেতা বের হলে তার হাত পা ভেঙে দেয়া হবে।

খবর নিয়ে জানা গেছে, রোববার বেলা ১২টায় বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া, পশ্চিমকান্দি এলাকায় বিএনপির নেতাকর্মীদের বাড়ি বাড়ি যান ৮ নম্বর ওয়ার্ড সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো: আল মামুন।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, তিনি বিএনপি নেতাকর্মীর বাড়ি গিয়ে বলছেন, ‘ওসি সাহেব, চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতারা আমাকে পাঠিয়েছে হুঁশিয়ারি দেওয়ার জন্য। কেউ গ্রাম থেকে বের হলে পেটানো হবে শুধু। আপনাদের বাসার লোকজনের বলে গেলাম। যদি আওয়ামী লীগের মিটিং মিছিল হয়, যদি তার সামনে কেউ পড়ে তাহলে মনে করেন সে শেষ। জাতীয় নির্বাচনের আগে যেন কেউ বাড়িতে না থাকে। তা না হলে তাদের অবস্থায় সিরিয়াস করে দেবো।’

গজারিয়া উপজেলা কৃষক দলের আহ্বায়ক রাজিবের বাড়িতে গিয়ে হুমকি দিয়েছেন আল মামুন মেম্বার। রাজিব বলেন, ‘বেলা সাড়ে ১২টায় ইউপি সদস্য আল মামুনসহ সাত থেকে আটজন লোক আসে। আমি তখন বাড়িতে ছিলাম না। বাসায় এসে পরিবারের সদস্যদের মাধ্যমে জানতে পারি ইউপি সদস্য মামুন আমাকে মারধর ও হত্যার হুমকি দিয়েছে। আমার রাজনীতি নিয়ে কথা বলেছে।’

তিনি বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সকালে বিএনপির কর্মসূচিতে অংশ নিয়েছিলাম। এ কারণে সে আমার বাড়িসহ এলাকার আরো চার থেকে পাঁচটি বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে। কারণ আমরা বিএনপি করি।

উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মাহাদী ইসলাম বাবু বলেন, রোববার আমরা দ্রব্যমূল্য ও তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ করি। এতে সরকারি দলের নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। তারা আমাদের নেতাকর্মীদের মারধর ও বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com