টেইক ব্যাক বাংলাদেশ নয়, গো ব্যাক পাকিস্তান: বাহাউদ্দিন নাছিম

0
বাংলাদেশকে ‘টেক ব্যাক’ করে বিএনপি জামাত পাকিস্তানে নিয়ে যেতে চায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

 

তিনি বলেন, ‘বিএনপি জামাত গোষ্ঠী দেশের মঙ্গলকে নিজেদের মঙ্গল ভাবতে পারে না। এদের দ্বারা আর যাই হোক দেশের উন্নতি বা কোন কল্যাণ হয় না। এরাই ২১আগস্ট ও ১৫ আগস্টের হত্যাকারী। মহান মুক্তিযুদ্ধের সময় এরা দেশের মানুষের বিরোধিতা করেছিলো। এদের হাত থেকে বাংলাদেশকে বাঁচাতে হবে।’

 

গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে শেকৃবি’র কেন্দ্রীয় অডিটোরিয়ামে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

নাছিম বলেন,  বিএনপির দুর্নীতিবাজ ভারপ্রাপ্ত চেয়ারম্যান ৭ হাজার মাইল দূরে বসে টেইক ব্যাক বাংলাদেশ স্লোগান দেয়। আমি তাদের বলবো টেইক ব্যক বাংলাদেশ না, গো ব্যাক পাকিস্তান, গো ব্যাক আফগানিস্তান। বাংলাদেশের মানুষ আর তোমাদের চায় না। তোমরা দেশে এসে আবার হত্যা, লুট ও দূর্নীতির রাজনীতি শুরু করবে। আমরা আর তোমাদের এগুলো করতে দিবো না।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com