আওয়ামী লীগ ১২ লক্ষ হাজার কোটি টাকা চুরি করেছে: দুদু

0
বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, এ বছর পরিবর্তনের বছর। কোন জালিম, লুটেরা যারা বাংলাদেশের জনগণের টাকা লুট করেছে। যারা নূরে আলম কে হত্যা করেছে। তরিকুল ইসলামের বাড়িতে হামলা করেছে। তাদেরকে হুঁশিয়ার করে বলছি। এই বছরই পরিবর্তন এর বছর। আগামী বছর দেশের প্রধানমন্ত্রী হবেন দেশ নায়ক তারেক রহমান। যারা এখনো আমাদের উপর হামলা করছেন, মামলা দিচ্ছেন তাদের তো পালানোর কোন জায়গা নেই।
দুদু বলেন, জোয়ার শুরু হয়েছে। এই জোয়ার হচ্ছে পরিবর্তনের জোয়ার। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ২৫টা আসনে নির্বাচন করেছে সবগুলোতে জিতেছে। সামান্য কয়েকটি টাকা তাও ব্যাংকে রয়েছে সেই মামলায় তাকে আটক করে রেখেছেন। আপনারা (আওয়ামী লীগ) ১২ লক্ষ হাজার কোটি টাকা চুরি করেছেন। একবার জেলে ঢুকলে বের হতে পারবেন না।

 

গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) বিকালে ঝিনাইদহ শহরের উজির আলী হাইস্কুল মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

 

সা‌বেক এই সংসদ সদস‌্য বলেন, নির্দলীয় তত্বাবধায়ক সরকার ও ব্যালটের মাধ্যমে ভোট ছাড়া বিএনপি হাসিনা সরকারের আমলে কোন নির্বাচনে যাবে না। আর এই দুটির কোন একটি নিয়ে টালবাহানা করা হলে সমুচিত জবাব দেওয়া হবে। কারণ এই সরকার ভোট চোর ও পদে পদে মানবাধিকার লঙ্ঘন করেছে। তারা মানুষের সভা সমাবেশে বাধা দেয়, হামলা করে। তারা গণতন্ত্র হরণকারী হিসেবে বিশ্বে পরিচিত, তারা কথা বলতে দেয়না। সর্বপরি বর্তমান নির্বাচন কমিশনার হাসিনার আজ্ঞাবহ। তাদের কথাবার্তায় প্রমাণ হয়েছে এই কমিশন দিয়ে দেশে কোন সুষ্ঠু অবাধ নির্বাচন হবে না।

 

শামসুজ্জামান দুদু আরো বলেন, এ সরকার ১০ টাকা কেজির চাল খাওয়াতে চেয়েছিল। কিন্তু চালের কেজি এখন ৮০ টাকা। ঘরে ঘরে চাকরির কথা বলে ঘরে ঘরে অশান্তি সৃষ্টি করেছে।

 

ছাত্রদ‌লের সা‌বেক এই সভাপ‌তি বলেন এই সরকার কতৃত্বাবাদী ও ফ্যাসিস্ট সরকার। প্রতিবাদ করলেই তারা রক্ষিবাহিনীর আদলে হামলা করে। ভোলায় দুই ছাত্রনেতাকে হত্যা করেছে। যশোর উন্নয়নের কারিগর সাবেক মন্ত্রী তরিকুল ইসলামের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে।

 

তিনি বলেন, ঝিনাইদহের এই বিশাল জনসমুদ্র বানচাল করতে আওয়ামীলী নিজেরাই নিজেদের অফিসে আগুন ধরিয়ে দিয়েছে। পথে পথে রামদা বাহিনী মোতায়েন করে সমাবেশস্থলে আসা নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে। এগুলো করেছে কি কারণে? তাদের ক্ষমতা হারানোর ভয়ে। তারা কি এটা জমিদারি পেয়েছে? জিয়ার সৈনিকরা যদি একবার বাশ হাতে নেয়। তাহলে অন্যরকম হয়ে যাবে।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com