গুম-খুন করে অবৈধ ক্ষমতাকে আর ধরে রাখতে পারবেন না: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, গুম, বিচারবহির্ভূত হত্যা, গায়েবি মামলা দিয়ে জনগণের আন্দোলনকে স্তব্ধ করা যাবে না। জনগণ জেগে উঠেছে, রাস্তায় নেমেছে। গুম খুন করে অবৈধ ক্ষমতাকে আর ধরে রাখতে পারবেন না। মানুষ এখন গুম খুনকে পায়ে পিষে ফেলতে শিখেছে। দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে, আর সেদিন প্রতিটি গুম খুনের বিচার করা হবে।

ডা. শাহাদাত হোসেন বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ছাড়া এ দেশের জনগণ আর কোনো নির্বাচন মেনে নেবে না। দীর্ঘ ১৩ বছরের বেশি সময় একদলীয়ভাবে দেশ শাসন করে জনগণের অর্থ লুটেপুটে অনেক খেয়েছেন। এবার জনগণকে হিসাব বুঝিয়ে দিতে হবে।

কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) নগরীর ইপিজেড থানা বিএনপি গণমিছিল করে। এর আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণ তাদের ভোটাধিকার ফিরে পেতে চায়। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হোক, সেটা দেখতে চায়। মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরে পেতে চায়। জনগণের অধিকার আদায়ে বিএনপি রাজপথে নেমেছে। এখন এক দফা এক দাবি, এ সরকারকে পদত্যাগে বাধ্য করে জনগণের বিজয় নিশ্চিতের মাধ্যমে বিএনপি ঘরে ফিরবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com