খালেদা জিয়াকে বাকি জীবন জেলেই কাটাতে হবে: হানিফ

0

গ্যাটকো ও নাইকো দুর্নীতি মামলার রায় হলে খালেদা জিয়াকে বাকি জীবন জেলেই কাটাতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেন, খালেদা জিয়ার প্রতি সর্বোচ্চ মানবতা দেখানো হয়েছে। শেখ হাসিনা বারবার মানবতা দেখিয়েছেন বলে আজ এখনো তিনি বাসায় বসে চিকিৎসা নিচ্ছেন। কিন্তু গ্যাটকো ও নাইকো মামলায় রায় হলে তো বাকি জীবন জেলেই কাটাতে হবে। এসব মামলায় অজস্র প্রমাণ আছে। এসব মামলার রায় হলে কীভাবে তিনি বাইরে থাকবেন ভেবে পাই না।

গতকাল মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে রাজধানীর তথ্য ভবন মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে ঢাকাস্থ বৃহত্তর কুষ্টিয়া অফিসার্স কল্যাণ ফোরাম আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, বিএনপি নেতারা কথায় কথায় মানবতার কথা বলেন। এখন তারা গুমের কথা বলছেন। ডিজিএফআইয়ের কাছে নাকি মানুষ আছে? কোথায় ডিজিএফআইয়ের কাছে আছে? এমন অনেকে আছে তাদের নামে মামলা আছে, তারা দেশের বাইরে চলে গেছে। ছয় মাস, এক বছর পর ফিরে আসছে। দেশের বাইরে গেলে বলা হয় গুম হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com