সরকারের পতনের জন্য প্রয়োজ‌নে আরও রক্ত দি‌বো, তবুও ক্ষমতায় থাকতে দেবো না: খসরু

0
বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য আ‌মির খসরু মাহমুদ চৌধুরী ব‌লে‌ছেন, অনেক রক্ত দিয়েছি। এই সরকারের পতনের জন্য যদি আরো রক্ত দিতে হয় দিব। তবুও তোমাদেরকে (আওয়ামী লীগ) ক্ষমতায় থাকতে দেবো না।

 

আমির খসরু বলেন, এই ঘুম খুনের সাথে যারা জড়িত আছে তারা কিন্তু চিহ্নিত হয়ে গেছে। দেশে চিহ্নিত হয়েছে বিদেশেও চিহ্নিত হয়েছে। আপনাদের এই গুম খুনের কারণে বাংলাদেশের রেবের কয়েকজন কর্মকর্তার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আপনারা (আওয়ামী লীগ) বিশ্বের কাছে এ দেশকে ছোট করেছেন।

 

মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুর ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর বিএনপি উ‌দ্যোগে আন্তর্জাতিক গুম প্রতি‌রোধ দিবস উপলক্ষে এক মানববন্ধন তি‌নি এসব কথা ব‌লেন।

 

তিনি বলেন, যারা গুম হয়েছে এখন হয়েছে তাদের ছেলেমেয়ে আত্মীয়-স্বজনের কান্না থামবে না যতদিন না এই অবৈধ সরকারকে পতন করতে না পারি। যারা এই গুম, খুনের সাথে জড়িত তারা রেহাই পাবেন না। দেশের মাটিতে রেহাই পাবেন না। বিদেশে বাড়ি গাড়ী করেছেন সেখানে গিয়েও রেহাই পাবেন না। আপনাদের বিচার দেশের মাটিতে হবে। এবং বিদেশের আদালতেও হবে।

 

মানববন্ধনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, উত্তরের সদস্য সচিব আমিনুল হক, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দ্দিন আলম, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ দলটির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com