আমরা আওয়ামী লীগকে মোকাবিলা করতে পারি, বাধা আসলে আমরা প্রতিরোধ করবো: টুকু

0

যশোরে দুর্বৃত্ত হামলায় ক্ষতিগ্রস্ত জেলা বিএনপি কার্যালয় এবং দলের স্থায়ী কমিটির সাবেক সদস্য প্রয়াত তরিকুল ইসলামসহ জেলার চার শীর্ষ নেতার বাড়ি পরিদর্শন করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতারা। সোমবার (২৯ আগস্ট) দুপুরে দলটির স্থায়ী কমিটির দুই সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও ইকবাল হাসান মাহমুদ টুকুর নেতৃত্বাধীন প্রতিনিধি দল যশোরে যান।

ক্ষতিগ্রস্ত বিএনপি কার্যালয় ও নেতাদের বাড়ি পরিদর্শনের পর সোমবার বিকেলে যশোরের লালদীঘিপাড়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা বিএনপি।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু বলেন, আমরা আওয়ামী লীগকে মোকাবিলা করতে পারি। বাধা আসলে আমরা প্রতিরোধ করবো। আক্রমণ আসলে প্রতি-আক্রমণ করবো। কিন্তু জনগণের রেভিনিউয়ের টাকা দিয়ে গুলি কিনে সরকারকে টেকানোর জন্য হাতিয়ার বাহিনী আছে। সেই হাতিয়ার বাহিনীকেও মোকাবিলায় প্রস্তুত আছি। এরই মধ্যে এই হাতিয়ার বাহিনীর হাতে আমাদের দুই ভাই ভোলায় শহীদ হয়েছেন। এই সরকারের পতন নিশ্চিত করতে হলে রাজপথ রঞ্জিত হবে, এটা আমরা জানি। জেনেশুনেই আমরা এই আন্দোলনে শামিল হয়েছি। বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবো।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের দিনের বেলায় রাজনীতি করার সাহস নেই। দুর্বৃত্তের মতো রাতের বেলায় বিএনপির নেতাকর্মীদের বাড়িতে হামলা করছে। আওয়ামী লীগ দুর্বৃত্তের দল। তারা পুলিশের ওপরও ভরসা করতে পারছে না। এজন্য দলের ক্যাডারদের মাঠে নামিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করছে।

সংবাদ সম্মেলনে বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুণ্ডু বলেন, খুলনা, যশোর, মাগুরায় বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা চালানো হয়েছে। রাজনৈতিক কর্মসূচি পণ্ড করা হচ্ছে। বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা বন্ধ না হলে খুলনা বিভাগ অচল করে দেওয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com