পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত নয়, এটি প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষেদের বক্তব্য: ইসলামী আন্দোলন

0

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত নয়, এটি প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষেদের বক্তব্য জানিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ ফয়জুল করীম বলেছেন, পররাষ্ট্রমন্ত্রী আওয়ামী লীগের কেউ কি না তা আমরা জানি না। তবে উনি দেশের পররাষ্ট্রমন্ত্রী। তার বক্তব্য ব্যক্তিগত নয়, এটি প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষেদের বক্তব্য।

মুফতি সৈয়দ ফয়জুল করীম বলেন, আপনি (প্রধামন্ত্রী) আপনার সরকারকে টিকিয়ে রাখতে চুক্তি করতে পারেন। কিন্তু জনগণ তা মানবে না এবং মেনে নেবে না।

তিনি বলেন, এই সরকারকে আর এক মুহূর্তও টিকিয়ে রাখা যাবে না। তাই আর সময়ক্ষেপণ নয়। দেশের প্রতি ইঞ্চি জমির মালিক জনগণ। তাই জনগণ আর সহ্য করবেনা। যার যা কিছু আছে তা নিয়ে অবিলম্বে রাস্তায় নেমে পড়ুন।

আজ বুধবার (২৪ আগস্ট) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে পররাষ্ট্রমন্ত্রীর সার্বভৌমত্ব-বিরোধী বক্তব্য ও জ্বালানির মূল্য কমানোর দাবিতে মিছিলপূর্ব বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফয়জুল করীম বলেন, চা-শ্রমিকদের ন্যায্য মজুরি ও শ্রম মূল্য দিতে হবে। অবিলম্বে জ্বালানির মূল্য নিয়ন্ত্রণ করুন। প্রধানমন্ত্রী আপনি ব্যর্থ হলে জনগণ রাস্তায় নেমে তা নিয়ন্ত্রণ করবে।

তিনি বলেন, ইভিএম কারো বাবার নয় যে চাইলেই যা ইচ্ছে করা যাবে। এই নির্বাচন কমিশন লেজুড়বৃত্তিক কমিশন। প্রহসনের নির্বাচন মানুষ মানবে না। তাই দরকার নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com