বিএনপির রাজনীতি করার অধিকার নেই: হানিফ

0

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, ২০০৪ সালের ২১ আগস্টের গ্রেনেড হামলা একটা নিকৃষ্ট, বর্বরোচিত ঘটনা। ৭৫ পরবর্তী সময়ে এটি সবচেয়ে কলঙ্কময় একটি দিন।

তিনি বলেন, কয়েকদিন আগে ফেসবুকে দেখলাম লণ্ডনে বসে তারেক জিয়া বলছেন, ২১ আগস্টের ঘটনা আওয়ামী লীগই ঘটিয়েছে। তিনি থিওরি দিলেন কি! সমাবেশ হওয়ার কথা ছিল মুক্তাঙ্গনে। শুরু হওয়ার মাত্র দেড় ঘণ্টা পূর্বে কেন সেটি ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে নেওয়া হলো। মুক্তাঙ্গনে নাকি ইঞ্চি-ইঞ্চি জায়গার নিরাপত্তা ছিল। কি রকম মশকরা, মিথ্যাচার। এ তারেক রহমান একজন মিথ্যাবাদী, কুলাঙ্গার, নির্লজ্জ। ন্যূনতম রাজনৈতিক শিষ্টাচার থাকলে এ ধরণের মিথ্যাচার করা সম্ভব না।

আজ বুধবার (২৪ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে আইভি রহমানের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ২১ আগস্টের মত এরকম ঘটনা পৃথিবীতে আর ঘটেছে বলে মনে হয় না। ওইদিন দেখলাম মির্জা ফখরুলসহ বিএনপির অনেক নেতা এ ঘটনার সাফাই গাওয়ার চেষ্টা করলেন। অবাক হয়ে যেতে হয়। আমি মনে করি ২১ আগস্টের ঘটনায় রাজনীতি করার অধিকার তারা হারিয়ে ফেলেছে। তাদের রাজনীতি করার নৈতিক অধিকার নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com