লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে সরকার: মীর নাছির

0

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন বলেছেন, মানুষের ভোটের অধিকার হরণ করে লুটপাট আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ সরকার। তারা এখন জনগণের সঙ্গে রসিকতা করছে।

গতকাল মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেলে চট্টগ্রাম মহানগরীর অক্সিজেন মোড়ে বায়েজিদ থানা বিএনপির গণমিছিলের আগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মীর নাছির বলেন, সরকারের ভয়াবহ দুঃশাসনে মানুষের দম বন্ধ হয়ে আসছে। মানুষ মুক্তভাবে শ্বাস নিতে চায়, গণতন্ত্র চায়। এ সরকারের পতন ছাড়া তা সম্ভব নয়।

তিনি বলেন, এ সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে দেশের অর্থনীতিকে ধ্বংস করছে। লুটপাট করে ব্যাংকগুলো খালি করছে। সরকার প্রচার করছে- মেট্রোরেল হচ্ছে, টানেল হচ্ছে, বাংলাদেশ সিঙ্গাপুর হয়ে যাচ্ছে, মালয়েশিয়া হয়ে যাচ্ছে। কিন্তু এখন আমরা কী দেখছি?

‘বৈদেশিক মুদ্রার রিজার্ভ এখন নিচের দিকে নামা শুরু করেছে। শ্রীলংকাকে বাহাদুরি দেখিয়ে আড়াইশ মিলিয়ন ডলার লোন দিলো। এখন আইএমএফের কাছে, বিশ্বব্যাংকের কাছে, এডিবির কাছে লোন চাচ্ছে।’

মীর নাছির বলেন, এখন নৌকার তলি ফুটো হয়ে গেছে। কাঠ দিয়ে তালি দিয়ে রক্ষা করতে পারবেন না। জনগণ এখন দুঃশাসনের বিরুদ্ধে জেগে উঠেছে। বুভুক্ষু মানুষের হাত থেকে রক্ষা পাওয়া যাবে না। অচিরেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com