জনবিচ্ছিন্ন আ.লীগ এখন কাপুরুষের মতো চোরাগোপ্তা হামলা করছে: এ্যানি

0

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগ এখন জনবিচ্ছিন্ন। জনগণ তাদের থেকে দূরে সরে গেছে। তারা এখন কাপুরুষের মতো চোরাগোপ্তা হামলা করছে।

তিনি বলেন, আন্দোলন করতে হিম্মত লাগে। সেই হিম্মত আওয়ামী লীগের নেই। বিএনপি নেতাকর্মীদের সেই হিম্মত রয়েছে। আন্দোলন সফল করার চ্যালেঞ্জ নিয়েই বিএনপি এখন মাঠে রয়েছে।

এ্যানি বলেন, কেন্দ্রীয় নির্দেশনা পেলেই লক্ষ্মীপুর জেলা শহরে ২০ হাজার মানুষ নিয়ে কালো পতাকা মিছিল করা হবে। এভাবে প্রতিটি ইউনিয়নে পতাকা মিছিলের মাধ্যমে জনগণকে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে সোচ্চার করে তোলা হবে।

তিনি বলেন, আওয়ামী লীগকে ছাড় দেওয়া হবে না। তাদের নেতাকর্মীরা বিশ্বের বিভিন্ন দেশে বেগমপাড়া করে টাকার পাচার করছেন। জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি তারই ফল। এর মাশুল দিচ্ছি সাধারণ জনগণ।

আজ বুধবার (২৩ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুর জেলা শহরের পুরাতন গোহাটা রোডে বশির ভিলা প্রাঙ্গণে আয়োজিত জনসমাবেশে এ্যানি এসব কথা বলেন। জ্বালানি তেলের দাম বৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এ সমাবেশের আয়োজন করা হয়।

সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া। এতে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com