অতিরিক্ত ওজনের কারণে ছেড়ে চলে গিয়েছিলেন প্রেমিকা, ৭০ কেজি কমিয়ে ‘ফিট’ প্রেমিক

0

স্থূলকায় শরীর আর অতিরিক্ত ওজনের কারণে ছেড়ে চলে গিয়েছিলেন প্রেমিকা। তাতে ভেঙে না পড়ে উপযুক্ত জবাব দেওয়ার লক্ষ্য ঠিক করেন যুবক। মাত্র এক বছরেই আমূল বদলে ফেলেন নিজেকে। ১৩৯ কেজি থেকে ওজন মাত্র ৬৯ কেজিতে নামিয়ে প্রশংসায় ভাসছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে জানা যায়, নয়াদিল্লির বাসিন্দা ওই যুবকের নাম প্যাভি। টিকটকে ভিডিও তৈরি করেন। নেটমাধ্যমে বেশ জনপ্রিয়।

এক ভিডিওতে প্যাভি জানান, সম্পর্কের শুরুতে তার ওজন স্বাভাবিকই ছিল। কিন্তু পরে নানা কারণে ধীরে ধীরে বাড়তে থাকে শরীরের আকার। প্যাভির ওজন যখন ১৩৯ কেজি, তখন সম্পর্কে ইতি টানেন প্রেমিকা। এত মোটা মানুষের সঙ্গে থাকা যায় না জানিয়ে চলে যান তিনি।

এর আগে ওজন কমানোর কথা যে মনে হয়নি, তা নয়। কিন্তু এ ঘটনার পর প্যাভির মনে জেদ চেপে বসে। শুরু হয় ওজন কমানোর লড়াই। দিন-রাত জিমে পড়ে থাকতেন প্যাভি। সেই সঙ্গে কঠোর ডায়েট। পরিশ্রমে ফাঁকি দিতেন না এতটুকু। সব সময় মাথায় একটাই চিন্তা ঘুরতো- ওজন কমাতে হবে।

দীর্ঘ এক বছরের চেষ্টা ও নিরলস পরিশ্রমে ৭০ কেজি ওজন কমান প্যাভি। আগে ‘ট্রিপল এক্সএল’ সাইজের কাপড় পরতে হলেও এখন ‘এল’ দিয়েই দিব্বি কাজ চালিয়ে নিতে পারেন।

প্যাভির এই যাত্রাপথ নেটমাধ্যমে প্রকাশ পেতেই শুভেচ্ছার ঝড় ওঠে। অনেকেই লিখেছেন, তিনি তাদের অনুপ্রেরণা।

নিজেকে পুরোপুরি বদলে ফেলার পর প্রতিক্রিয়া কী? জবাবে প্যাভি বলেন, আমাকে নতুন রূপে দেখার পর সাবেক প্রেমিকা নিশ্চিত আফসোস করবেন!

সূত্র: আনন্দবাজার পত্রিকা, ডিএনএ ইন্ডিয়া

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com