ছাত্রলীগকে বেধড়ক পেটানোর ঘটনায় পুলিশ সুপারের বরখাস্তের দাবি এমপি শম্ভুর

0

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে পুলিশ ছাত্রলীগকে বেধড়ক পেটানোর ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারের বরখাস্তের দাবি করেছেন বরগুনা -১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

সোমবার (১৫ আগস্ট) রাতে বরগুনা প্রেসক্লাবে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এ কথা বলেন।

শম্ভু বলেন, পুলিশের পক্ষ থেকে বলা হয়েছিল, যে গাড়ি ভাঙচুর করেছে, তাকে তারা চিনতে পেরেছে। আমি বলেছিলাম, যে ভাঙচুর করেছে, তাকে দেখিয়ে দিন। আমি তাকে আপনাদের হাতে সোপর্দ করব। আসলে তাদের (পুলিশের) উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে। আমি তাদের মার ফেরানোর চেষ্টা করেছি। কিন্তু ওখানে এত পুলিশ আসছে যে সেখানে কমান্ড শোনার মতো কেউ ছিল না।

সংবাদ সম্মেলনে শম্ভু আরও বলেন, জেলা শিল্পকলা অ্যাকাডেমিতে ছাত্রলীগের নেতা-কর্মীদের ওপর নির্বিচারে লাঠিচার্জ করেছে পুলিশ। ওখানে পুলিশ কর্মকর্তা মহররম ছিলেন। তিনি যেসব কমান্ড করেছেন, তার কিছুই পালন হয়নি। আজ তিনি অনেক ভুল করেছেন। আমরা চাই তার ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি দেখুক এবং তাকে বিচারের আওতায় আনুক। সে এখানে অপরাধ করছে। সে এমনটা করতে পারে না। আমি সেখানে উপস্থিত, আমি তাকে বললাম কোনো পিডা পিডি ( মারধর) দরকার নাই। পুলিশের গাড়িতে ইট নিক্ষেপকারীর নাম বললে তাকে আমরা পুলিশের কাছে সোপর্দ করব। তার ( অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী ) ইচ্ছে ছাত্রলীগের কর্মীদের মারবে। আমার মনে হচ্ছে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী মূলধারার বাইরের লোক। যাই হোক এ বিষয়ে সর্বোচ্চ পর্যায়ে জানানো হয়েছে। ইতিমধ্যে বিষয়টি দেখার জন্য ডিআইজি, অ্যাডিশনাল জিআইজি পাঠিয়েছেন বিষয়টি তদন্ত করার জন্য। তাকে ( অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী ) বরখাস্ত করে বিচারের আওতায় আনার জন্য আমি বলেছি। দেখা যাক কী হয়। এই জাতীয় ঘটনা বরগুনায় ঘটে নাই । শান্তিপূর্ণ পরিবেশে একটা মারামারি করে দিল অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com