আওয়ামী লীগ লুটপাট করছে, আর সেই মূল্য জনগণকে পরিশোধ করতে হচ্ছে: খসরু

0

বিদ্যুৎ-গ্যাস-পানি রাজনৈতিক উপাদান হয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেছেন, এগুলো এখন রাজনৈতিক পণ্য। কারণ এগুলো তারাই নিয়ন্ত্রণ করছে, তারাই মূল্য নির্ধারণ করছে এই মূল্য জনগণকে পরিশোধ করতে হচ্ছে।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ অর্থনীতিক মডেলে তৈরি হয়েছে। যেখানে তারাই ব্যবসা বাণিজ্য করছেন, তারাই লুটপাট করছেন। একেবারে বিচারের বাহির থেকে লুটপাট করেছেন।

শনিবার (১৩ আগস্ট) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত এক প্রকাশনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগে লুটপাট করলে দুর্নীতির টাকা দেশে বিনিয়োগ করতো কিছু কিছু লোক। এখন লুটপাট করে দেশের বাহিরে নিয়ে যাচ্ছে টাকা। কারণ এরকম লুটপাট বিশ্বে কোথাও পাবেন না। শত কোটিতে নেই আর হাজার কোটিতে চলে গেছে। এখন হাজার কোটি টাকা আপনি বাংলাদেশের কোথায় পার করবেন। জায়গা তো নেই। তাই সারাবিশ্বে তারা এটি ছড়িয়ে দিচ্ছে।

দেশে বিনিয়োগের পরিস্থিতি নেই মন্তব্য করে আমীর খসরু বলেন, এদেশে কে বিনিয়োগ করবে? যে দেশে ডলারের রেট ১১৭-১১৮ টাকা হয়ে গেছে সেখানে বিনিয়োগ করার সুযোগ নেই।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com