মিশা সওদাগর জয়ী না হলে সবার পদত্যাগের হুমকি

0

আগা্মী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদি নির্বাচন। এ নির্বানকে ঘিরেই সমতির সদস্যরা সরব এফডিসিতে। শিল্পীদের নেতা নির্বাচনের এবারের নির্বাচনে একমাত্র মিশা-জায়েদ পূর্ণ প্যানেল দিয়েছেন। বিপরীতে স্বতন্ত্রভাবে সভাপতি পদে লড়ছেন মৌসুমী ও সাধারণ সম্পাদক পদে ইলিয়াস কোবরা।

বুধবার ছিল মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলের পরিচিতি সভা এবং সংবাদ সম্মেলন। এখানেই মঞ্চে দাঁড়িয়ে মিশা-জায়েদ প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করতে আহ্বান জানালেন প্রার্থীরা। পাশাপাশি স্বতন্ত্র সভাপতি প্রার্থী মিশা সওদাগরকে জয়যুক্ত না করালে প্যানেলের অন্যসব প্রার্থীরা জয়ী হলেও পদত্যাগ করবেন বলে জানালেন। 

প্যানেল পরিচিতি সভায় উপস্থিত ছিলেন মিশা-জায়েদ প্যানেলের সহ-সভাপতি প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নায়ক রুবেল। মঞ্চে দাঁড়িয়ে উভয়েই মিশাকে জযযুক্ত করার জন্য সবার প্রতি জোর দাবী জানান তারা। রুবেল তার বক্তব্যে বলেন, ‘আামর বড় ভাই সোহেল রানা বলেনছেন বিগ বিশ বছরেও মিশা-জায়েদ প্যানেলের মতো এতো সুন্দর কাজ করেনি কেউ। তাই ভাইয়ের কথায় আমিও তাদের উন্নয়নের হাত শক্ত করতে তাদের প্যানেলের হয়ে নির্বাচন করছি। আমাদের সঙ্গে আছেন আমার বন্ধু ডিপজলও। আমি দৃঢ়চিত্তে বলবো পাশ করালে পুরো একুশজনকেই পাশ করাবেন আপনারা। এ প্যানেলের মৌসুমীর বিপরীতে যদি মিশা সওদাগরকে পরাজিত করেন তাহলে প্যানেলের সবাই পদত্যাগ করবো।’

এ সময় মঞ্চে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী অঞ্চনা, রোজিনা ও অরুনা বিশ্বাস। এ সময় ডিপজল তার বক্তব্যে বলেন, মিশাকে জয়ী করাতে আমার বন্ধু রুবেল যা বলেছে আমরা সবই তার সঙ্গে একাত্বতা পোষন করছি। আমরা পুরো প্যানেলকে জয়ী করান সমিতির জন্য আপনারা যা চাইবেন আমি তাই দেবো।’

সকাল ১১টায় সওদাগর ও জায়েদ খান প্যানেলের পরিচিতি সভা হওয়ার কথা থাকলেও সেটা গড়ায় দুপুর একটার পর। বৃষ্টির কারণেই সভা দেরি হওয়ায় জায়েদ খান সবার কাছে দুঃখও প্রকাশ করেন। সভা শেষে মান্না ডিজিটালের সামনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com