‘সরকার দেশকে বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে’

0

নীলফামারীতে এবি পার্টির কার্যালয় উদ্বোধন করা হয়েছে। সেইসঙ্গে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সভায় এবি পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী বলেন, ‘সরকার দেশকে বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। জ্বালানি তেলের দাম বাড়িয়ে মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলছে। তেলের দাম বাড়ানোর কারণে নিত্যপণ্যের দাম আরও বাড়বে, মূল্যস্ফীতির কারণ হবে। দেশকে এই ধ্বংসের হাত থেকে রক্ষা করতে গণ-আন্দোলন গড়ে তুলতে হবে।’

মঙ্গলবার (০৯ আগস্ট) বেলা ১১টায় শহরের সৈয়দপুর রোডে দলের নতুন কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়। জেলা এবি পার্টির সদস্য সচিব আলতাফ হোসেনের সঞ্চালনায় ও অধ্যক্ষ সুলতান আলী শাহের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন এবি পার্টি জেলা আহ্বায়ক অধ্যাপক আবু হেলাল।

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, এবি পার্টির কেন্দ্রীয় সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, বিএনপির জেলা সভাপতি আলমগীর সরকার, এবি পার্টির সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল বাছেত মারজান, কেন্দ্রীয় সংগঠক শিল্পপতি আশরাফ মাহমুদ রুমেল, এনডিএমের জেলা সভাপতি এজানুর রহমান, এবি পার্টির জলঢাকা উপজেলা আহ্বায়ক সাবেক চেয়ারম্যান সামশুল হক কবিরাজ, কিশোরগঞ্জ উপজেলা আহ্বায়ক অধ্যক্ষ আ.না.ম রুহুল ইসলাম ও ডোমার আহ্বায়ক অধ্যক্ষ জাকির হোসেন। সুশীল সমাজের নেতৃবৃন্দের মধ্য থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডা. কমলাকান্ত রায়, রামগোপাল রায় ও তরিকুল ইসলাম বুন্নু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com