পুলিশের গুলিতে আহত ছাত্রদল নেতা নুরে আলম জীবন মৃত্যুর সন্ধিক্ষণে

0

ভোলায় পুলিশের গুলিতে গুরুতর আহত ভোলা জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। বর্তমানে তার অবস্থা আরো গুরুতর। বিএনপি ও তার পরিবার পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। তিনি বর্তমানে ঢাকার গ্রীনরোড ধানমন্ডি কমপোর্ট হাসপাতালে লাইফ সার্পোটে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তার মাথা ও শরীরে পুলিশ গুলিবর্ষণ করেছে। তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণের কারণে অবস্থা সংকটপন্ন।

তিনি আরো বলেন, সাধারন মানুষের স্বার্থ রক্ষার আন্দোলনে পুলিশের নির্বিচারে গুলিবর্ষণ গণতন্ত্রের উপর আঘাত। আমরা কেন্দ্রীয় ছাত্রদল এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমাদের সহযোদ্ধা নুরে আলমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করছি।

উল্লেখ্য- গত রোববার বেলা ১১ টার দিকে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে ভোলা জেলা বিএনপি’র আয়োজনে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে বিনা উস্কানিতে পুলিশ হঠাৎ লাঠিচার্জ ও নির্বিচারে নেতাকর্মীর উপর গুলিবর্ষণ করেন। এসময় পুলিশের গুলিতে সেচ্ছাসেবক দলের  কর্মী আব্দুর রহিম নিহত হন ও জেলা ছাত্রদল সভাপতি নুরে আলমসহ শতাধিক নেতাকর্মী গুরুতর আহত হন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com