জাতীয় পার্টি আজকে ভেঙে টুকরো টুকরো: বিদিশা

0

জাতীয় পার্টির একাংশের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিদিশা সিদ্দিক বলেছেন, দেশ পরিচালনা করার দুঃসাহসিকতা রাখি না। কিন্তু  যিনি সততা দিয়ে, দেশ প্রেম দিয়ে, এই দেশকে এগিয়ে নিচ্ছেন, নেতৃত্ব দিচ্ছেন আমরা তার হাতকে শক্তিশালী করতে পারবো।

সোমবার (৪ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ প্রতিষ্ঠিত ৫৮ দলীয় জোট সম্মিলিত জাতীয় জোট- ইউএনএ’র  চেয়ারম্যান বিদিশা এরশাদ নির্বাচিত হওয়ায় কর্তৃক এই সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

বিদিশা বলেন, সরকারের সমালোচনা করবো আবার ভালো কাজও প্রশংসাও করবো। ভালো কাজগুলো যখন দেখি এত বড়,  তখন সমালোচনা করার কিছু খুঁজে পাই না। যদিও আমি বিরোধী দলই করি।

তিনি বলেন, জাতীয় পার্টিতে এরশাদের পর একজনই আছেন, রওশন এরশাদ। আমি তার সাহায্যকারী। জাতীয় পার্টি  আজকে ভেঙে টুকরো টুকরো। আমি সেটাকে গোছানোর জন্য চেষ্টা করছি।

বিদিশা আরও বলেন, আগামী নির্বাচন হবে জোটবদ্ধ নির্বাচন। সেই নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বিজয় দেখতে চাই।

ইউএনএ’র মুখপাত্র ও বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন জাহাঙ্গীর হোসেন, রুবায়েত হাসান, মাওলানা আলতাফ মোল্লা, সিকদার আনিসুর রহমান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com