‘মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই দক্ষিণ সুরমা এসোসিয়েশনের লক্ষ্য’

0

ডিএলটিভি-

হ্যাঁ, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। মানুষের বিপদের সময় তার পাশে থেকে সহযোগিতা করাই মানুষের ধর্ম হওয়া উচিত। একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিলে যদি একটি প্রাণ বাঁচে, একজন মানুষ বাঁচার স্বপ্ন দেখে তাতেই হয়তো জীবনের সার্থকতা খুঁজে পাওয়া সম্ভব। বিভিন্ন সময় আমাদের সমাজে কিংবা ব্যক্তিজীবনে দুর্যোগ নেমে আসে। তখন আমাদের সমাজের কিছু মানুষ অসহায় হয়ে পড়ে। ঠিক তখনই তাদের প্রয়োজন হয় সহযোগিতার। মানুষের জন্যই তো মানুষ। সঙ্কটে, বিপদে মানুষই ছুটে এসে সাহায্য করবে এই প্রত্যাশা আমরা করতে পারি। না হলে মানব-জন্ম অনেকটাই অসম্পূর্ণ থেকে যাবে।

মানুষের বিপদের সময় তার পাশে থেকে সহযোগিতা করাই মানুষের ধর্ম হওয়া উচিত। একটু সহযোগিতার হাত বাড়িয়ে দেয়াই জীবনের সার্থকতা। আর এই মহৎ কাজটি করে যাচ্ছে এবং মানুষের বিপদের সময় পাশে থেকে সহযোগিতা করাই দক্ষিণ সুরমা এসোসিয়েশনের লক্ষ্য। দক্ষিণ সুরমা এসোসিয়েশন স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে সহায়তামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখছেন। প্রশংসা কুড়িয়েছেন সর্বমহলের। আগামী দিনগুলোতে একই সাথে মানবসেবায় সম্পৃক্ত থাকার প্রত্যয়ও ব্যক্ত করেছেন সংগঠনের সব সদস্য।

সাউথ সুরমা এসোসিয়েশন মিডল্যান্ড, ইউকে কার্যনির্বাহী কমিটি সভাপতি- মোঃ জমিরুল ইসলাম সিরাজ সহ সভাপতি- সাব্বির আহমদ, সাধারণ সম্পাদক- মোঃ দবিরুল ইসলাম, দবির যুগ্ম সাধারণ সম্পাদক- মোহাম্মদ মেহরাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক- কয়েছ চৌধুরী, সহ সাংগঠনিক- জুমেদ আহমদ শওকত, কোষাধ্যক্ষ-জাহেদ হোসেন খান, সহ কোষাধ্যক্ষ- আব্দুস সালাম, সমাজ সেবা সম্পাদক -আজিজুর রহমান, ধর্ম সম্পাদক– ফকরুল ইসলাম রিপন, শিক্ষা সম্পাদক – মুহিবুর রহমান মুক্তা, প্রচার সম্পাদক- সুমন আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সৈয়দ আফজল আহমদ, ক্রীড়া সম্পাদক– সুয়েব আহমদ, সহ ক্রীড়া সম্পাদক-জাবেদ হোসেইন, সাংস্কৃতিক সম্পাদক-আমির তাজ, সহ সাংস্কৃতিক সম্পাদক- বাবর আহমদ, আই টি সম্পাদক -জুনেদ চৌদরি,

কার্যনির্বাহী কমিটির সদস্য ১. কামাল আহমদ ২.শহিদুল ইসলাম মুকুল ৩. হাবিবুর রহমান।

বিপদের সময় মানুষের পাশে থেকে সহযোগিতা ও গণসচেতনামূলক কার্যক্রমের মাধ্যমে একটি আদর্শ ও সুন্দর সমাজব্যবস্থা প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে চাইলে আপনিও হতে পারেন দক্ষিণ সুরমা এসোসিয়েশন এর একজন সম্মানিত সদস্য।

 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com