সিলেটের বিশ্বনাথে বিএনপির ত্রাণ বিতরণ

0

নিখোঁজ বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিলেট ২ আসনের সাবেক এমপি এম ইলিয়াস আলীর ছেলে আবরার অর্নব বলেছেন, আকস্মিক বন্যায় সারা সিলেটের ন্যায় বিশ্বনাথ ওসমানীনগর উপজেলার লাখ লাখ মানুষ পানিবন্দি। সরকারী দলের নেতাকর্মীরা লুটপাট করে হাজার কোটি টাকা পাচার করলেও পানিবন্দী মানুষের পাশে দাঁড়াতে দেখা যাচ্ছেনা। জনগণের দল হিসেবে এই দুর্যোগে বিএনপি জনগণের পাশে আছে। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের নির্দেশে বিএনপি নেতাকর্মীদের সাথে নিয়ে অতীতে আমার পিতা আপনাদের এমপি এম ইলিয়াস আলী বন্যা দুর্যোগে যেভাবে আপনাদের পাশে ছিলেন এবারও বিশ্বনাথ ওসমানীনগরের বন্যাকবলিত জনগণের পাশে আমাদের পরিবারের সাধ্যমত সহায়তা পৌঁছে দেয়ার কাজ চলমান রয়েছে। বিএনপির সকল স্তরের নেতাকর্মীদের স্ব স্ব অবস্থান থেকে বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসতে হবে। একই সাথে সরকারকে বন্যার্তদের সহায়তায় কার্যকর উদ্যোগ নিতে হবে।।

তিনি বলেন, বন্যার সময় পর্যাপ্ত সরকারী ত্রাণ না থাকায় মানুষ সীমাহিন কষ্ট শিকার করেছে। পানি নামতে শুরু করায় নতুন সঙ্কটে পড়েছেন বন্যা দূর্গতরা। বন্যার শুরু থেকে সিলেটের সব জায়গায় বিএনপির নেতাকর্মী সাধ্যমত বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে। এখনো সাধ্যমতো তাদের পাশে আছে। বন্যা পরবর্তী সময়ে পূনর্বাসনের জন্য বন্যায় ক্ষতিগ্রস্থদের প্রয়োজনীয় সরকারী অনুদান নিশ্চিত করতে হবে। পাশাপাশি সামর্থবানদের এগিয়ে আসতে হবে।

বুধবার ২২শে জুন বিশ্বনাথ উপজেলা জেলা ও পৌর বিএনপির উদ্যোগে দিনভর বিশ্বনাথ উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন পৌর বিএনপির সভাপতি হাজী আব্দুল হাই সাধারণ সম্পাদক বসির উদ্দিন সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক তারেক আহমেদ খজির পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক গোবিন্দ মালাকারসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com