রাজার হালে আছেন ক্যাসিনো সম্রাট

0

বুকে ব্যথা নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট প্রায় দুই মাস ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি আছেন। বর্তমানে তিনি হাসপাতালের নিবিড় পরিচর্যা ও সাধারণ সেবার মধ্যবর্তী ইউনিট এসডিইউতে রয়েছেন।

জানা গেছে, সম্রাট যে ধরনের রোগী, নিয়ম অনুযায়ী তার হাসপাতালের কারা সেলে থাকার কথা। তাছাড়া মেডিকেল বোর্ডও তাকে কারা সেলে রাখতে বলেছে। কিন্তু তা মানা হচ্ছে না। বরং তিনি রাজার হালে এসডিইউতে রয়েছেন বলে জানা গেছে।এ বিষয়ে সম্রাটের চিকিৎসক চৌধুরী মেসকাত আহম্মেদ একটি জাতীয় দৈনিককে জানান, তিনি দেশের বাইরে ছিলেন, রোগীর বর্তমান অবস্থা সম্পর্কে জানেন না।

তবে রোগীর যে সমস্যা, তাতে যে কোনো সময় সংকট হতে পারে। তাই মেডিকেল বোর্ড সম্রাটকে হাসপাতালের কারা সেলে রাখতে বলেছেন। কিন্তু এসডিইউতে কেন রাখা হয়েছে, তা তিনি জানেন না।

গত ৬ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে বন্যপ্রাণী ও মাদক আইনের মামলায় তাকে কারাগারে পাঠানো হয়।একদিন পরই কারা কর্তৃপক্ষ তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করে। সেখানে এক সপ্তাহ থাকার পর সমালোচনার মুখে সম্রাটকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে ফেরত পাঠানো হয়।

এর পর নিরাপত্তা বিবেচনায় পরে সম্রাটকে কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে পাঠানো হয়। সেখান থেকে গত ২৪ নভেম্বর আবার তাকে বিএসএমএমইউতে ভর্তি করা হয়। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com