শেখ হাসিনার শাড়ির আঁচলে বাঁধা টাকায় পদ্মাসেতু হয়নি: রিজভী

0

পদ্মাসেতু শেখ হাসিনার শাড়ির আঁচলে বাঁধা টাকায় করেননি। জনগণের ট্যাক্সের টাকায় করা হয়েছে বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আওয়ামী লীগের ষড়যন্ত্রের নির্বাচনে বিএনপি কখনোই অংশ নিবে না। এই অবৈধ সরকারকে উৎখাত করে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করবে বিএনপি। যেখানে জনগণ নিজের ভোট নিজে দিতে পারবে।

সোমবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টা লালমনিরহাটে রংপুর বিভাগীয় জিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্টের একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বলেন, বেগুনের দাম বেশি তাই প্রধানমন্ত্রী বলেন মিষ্টি কুমড়ার বেগুনি খাই। মিষ্টি কুমড়ার বেগুনি হবে কি করে? তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, তেল ছাড়া রান্না করা যায়। তাহলে আপনি প্রধানমন্ত্রী ছাড়াও তো দেশ চলানো যায়। আপনি থাকার কারণে গণতন্ত্র ধ্বংস, ভোট ধ্বংস, দিনের ভোট রাতে হয়, ভোট কেন্দ্র মানুষ নেই। এ হল ভোট, নির্বাচন, এ হল গণতন্ত্র।

রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী হিসেবেই নয়, একজন সুস্থ মানুষ হিসেবে কখনই বলতে পারেন না সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে টুস করে চুবিয়ে আবার তুলবেন। এটা কিভাবে বলেন?

বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুর হাবিব দুলুর সভাপতিত্বে এসময় রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম, রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, লালমনিরহাট জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলা, সদর বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com