নেত্রকোনায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২

0

নেত্রকোনা সদর উপজেলায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে বাসচালক ও সুপারভাইজার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। আজ সোমবার (২৩ মে) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চল্লিশা নুরলিয়া নামক স্থানে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর সড়কে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।

নিহত দুজন হলেন—ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাসিন্দা বাসচালক সবুজ মিয়া এবং সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার বাসিন্দা সুপারভাইজার সোহেল।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, আজ সোমবার সকাল সাড়ে ৬টার দিকে সদর উপজেলার চল্লিশা নুরলিয়া নামক স্থানে চট্টগ্রামের হাটহাজারী থেকে ছেড়ে যাওয়া একটি বাসের সঙ্গে জেলার বারহাট্টা থেকে ছেড়ে যাওয়া ধানবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসচালক সবুজ মিয়া নিহত হন। এ ছাড়া, আহত হন আরও অনেকে। এর মধ্যে বাসের সুপারভাইজার সোহেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনায় আহত ২০ জনের মধ্যে গুরুতর আহত ১০ জনকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. মামুন বলেন, ‘স্থানীয়দের সহযোগিতায় নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া, ট্রাক ও বাসের মাঝখানে আটকে থাকা ট্রাকচালক রবিকুলকে উদ্ধারের চেষ্টা চলছে।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, দুজনের লাশ হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্তের পর স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হবে।

ওসি আরও জানান, দুর্ঘটনার কারণে যানবাহন চলাচল কিছু সময় বন্ধ থাকলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com