মারা গেছেন শেলটেকের এমডি তৌফিক সেরাজ

0

জেটিভি রিপোর্ট: বাংলাদেশ টেনিস ফেডারেশনের সাবেক সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী, রিহাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও শেলটেক-এর ব্যবস্থাপনা পরিচালক ড. তৌফিক এম সেরাজ মারা গেছেন।

বৃহস্পতিবার (জুন ২২) দিবাগত রাত তিনটার দিকে কাতারের দোহা বিমানবন্দরে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। বহুমুখী প্রতিভার অধিকারী গুণী এই সংগঠক মা, দুই মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ড. তৌফিক এম সেরাজ হৃদরোগে আক্রান্ত হওয়ার পরপরই তাকে বহনকারী ফ্লাইট কাতারে জরুরি অবতরণ করানো হয়। তবে হাসপাতালে নেয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন দেশের বিশিষ্ট এই ব্যবসায়ী। এ সময় তার সঙ্গে ছিলেন আরেক ব্যবসায়ী, এনভয় গ্রুপ ও সেলটেক এর চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদ।

শেলটেকের হেড অব মার্কেটিং মোহাম্মদ আরিফুল ইসলাম জানান, ব্যবসায়িক কাজে শেলটেকের চেয়ারম্যান কুতুবউদ্দিন আহমেদের সঙ্গে কাতার যান তৌফিক এম সেরাজ। বৃহস্পতিবার কাতার থেকে স্পেনের বার্সেলোনার উদ্দেশে উড়োজাহাজে ওঠেন তারা। ওই ফ্লাইটেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। ফ্লাইটটি দোহা বিমানবন্দরে জরুরি অবতরণ করে। সেখানে মারা যান তিনি। সব আনুষ্ঠানিকতা শেষে যত দ্রুত সম্ভব লাশ দেশে ফিরিয়ে আনা হবে বলে জানান আরিফুল ইসলাম।

তৌফিক এম সেরাজ আবাসন ব্যবসায়ীদের প্রতিষ্ঠান রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) প্রতিষ্ঠাতা সভাপতি ও পরবর্তীতে তিন মেয়াদে একই পদে ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশে ইন্সটিটিউট অব প্লানার্স (বিআইপি) ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি ছিলেন।

বুয়েটের সাবেক এই শিক্ষার্থী কমনওয়েলথ বৃত্তি নিয়ে যুক্তরাজ্যের লিভারপুল বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি করেছেন।

বাংলাদেশের অন্যতম প্রতিভাবান প্রকৌশলী তৌফিক এম সেরাজের মুত্যুতে বিভিন্ন ক্রীড়া সংগঠন ও ব্যক্তি শোক প্রকাশ করে মরুহমের রুহের মাগফিরাত কামনা করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com