বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলন রাজপথে আইনজীবীরা

0

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী কারাবন্দি ও অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সুপ্রিম কোর্টের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন আইনজীবীরা। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে সোমবার দুপুরে সুপ্রিম কোর্ট বার ভবনের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ফোরামের আহবায়ক অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে তার সুচিকিৎসার ব্যবস্থা করা হোক। সিনিয়র এই আইনজীবী নেতা বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্তি না দিলে বাংলাদেশে যে গণজাগরণ হবে, সেই গণজাগরণের ফলে স্বৈরাচারের পতন হবে।

সংগঠনের মহাসচিব অ্যাডভোকেট ফজলুর রহমান বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার ব্যাপারে অবিচার করা হচ্ছে। বিচার বিভাগ যদি বেগম খালেদা জিয়ার বিষয়ে অবিচার করে তবে সত্যি আমরা সেই বিচার মানতে বাধ্য নই। বাংলাদেশের মানুষ সেই বিচার মানবে না। জেলের তালা ভেঙে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বের করবোই। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, বেগম খালেদা জিয়াকে যদি অবিলম্বে মুক্তি না দেন, সিআরপিসির ধারা অনযায়ী আপনাকে স্মরণ করিয়ে দিব। অবিচার স্বৈরাচার ফ্যাসিজম পৃথিবীতে টিকতে পারেনি, আপনিও পারবেন না। তিনি আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ব্যাপারে অবিচার করা হচ্ছে। বিচার বিভাগ যদি খালেদা জিয়ার বিষয়ে অবিচার করে তবে সত্যি আমরা সেই বিচার মানতে বাধ্য নাই। বাংলাদেশের মানুষ সেই বিচার মানবে না। জেলের তালা ভেঙ্গে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বের করবোই।

সংগঠনের মহাসচিব ফজলুর রহমানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আহমেদ আযম খান, সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন, বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, আবেদ রাজা, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল, ড. ফারহাত হোসেন, উম্মে কুলসুম রেখা, এবিএম রাফিকুল হক তালুকদার রাজা, গাজী কামরুল ইসলাম সজল, আইয়ুব আলী আশ্রাফী, ব্যারিস্টার আব্দুল্লাহ আল মাহমুদ, মো. ফারুক হোসেন, শরীফ ইউ আহমেদ, আনিছুর রহমান খান, ফাইয়াজ জিবরান, গোলাম আক্তার জাকির, মহিউদ্দিন মহিম, মাহবুবুর রহমান দুলাল প্রমুখ।

মুক্ত মুক্ত মুক্ত কর, খালেদা জিয়াকে মুক্ত কর
অবৈধ সরকার হঠাও, ভোটাধিকার ফেরাও

#FreeKhaledaZia #খালেদাজিয়ারমুক্তিচাই
#GiveOurVotingRightsBack #আমাদেরভোটাধিকারফিরিয়েদাও

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com