অস্ত্র-ইয়াবাসহ কক্সবাজার ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আটক

0

কক্সবাজার শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাফিজ ইকবালকে (২৪) অস্ত্র ও ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-১৫ সদস্যরা। রোববার বিকাল সাড়ে ৩টার দিকে কক্সবাজার শহরের লাইট হাউজ পাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অস্ত্র ও ইয়াবাসহ তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন।

আটক নাফিস ইকবাল কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ড লাইট হাউজ পাড়ার মো. সিরাজুল ইসলামের ছেলে। তিনি ১২নং ওয়ার্ডের ছাত্রলীগের আহবায়ক ও পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার মো. বিল্লাল উদ্দিন জানান, রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের লাইট হাউজস্থ একটি বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টা করলে নাফিস ইকবালকে আটক করা হয়। পরে সাক্ষীদের উপস্থিতিতে তার শয়নকক্ষ তল্লাশি করে খাটের তোশকের নিচ হতে ১টি একনলা বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ ও ৩ হাজার ৯শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদে ছাত্রলীগ নেতা নাফিজ র‌্যাবের কাছে স্বীকার করেছে যে, দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসাসহ অবৈধ অস্ত্র ব্যবহার করে অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছিল। নাফিজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রক্রিয়া শেষে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানান, পুলিশের ঘনিষ্ঠ রাসেল উদ্দিন নামের একজনের শেল্টারে নাফিজসহ কয়েকজন হোটেল-মোটেল জোন এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা ও চাঁদাবাজিসহ নানা অপরাধ কর্মকাণ্ডে পরিচালনা করে যাচ্ছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com