দিনাজপুরে মহিলা দলের কাউন্সিলে ককটেল বিস্ফোরণ

0

দিনাজপুর জেলা মহিলা দলের কাউন্সিল চলাকালে তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এই ঘটনায় চারজন নারী নেত্রী আহত হয়েছেন। ককটেল বিস্ফোরণের ঘটনায় প্রেস ব্রিফিং করে সুষ্ঠু তদন্ত দাবি করেছেন কেন্দ্রীয় নেতারা।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর লোকভবন চত্বরে জেলা মহিলা দলের কাউন্সিল শুরু হয়। বিকেল ৪টায় তিনটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তড়িঘড়ি করে কাউন্সিল শেষ করে দেওয়া হয়।

এসময় মহিলা দলের চার নেত্রী আহত হয়েছেন। তারা হলেন- পৌর মহিলা দলের সহ-সভাপতি তসবিয়া খাতুন, ৯নং ওয়ার্ড মহিলা দলের সহ-সভাপতি ফিরোজা বেগম ও সাংগঠনিক সম্পাদক জাহেদা বেগম এবং কেন্দ্রীয় মহিলা দলের সদস্য ময়না বেগম।

এই ঘটনার প্রতিবাদে শুক্রবার সন্ধ্যা ৬টায় দিনাজপুর শহরের মুন্সিপাড়ায় ‘হোটেল লে আবাসিকে’ এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করে কেন্দ্রীয় মহিলা দল। প্রেস ব্রিফিংয়ে বক্তব্য দেন কেন্দ্রীয় মহিলা দলের সাধারণ সম্পাদক সাবেক এমপি সুলতানা আহমেদ, সহ-সভাপতি ও রংপুর বিভাগীয় মহিলা দলের সভাপতি নাহমুন নাহার বেলী, রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রিনা পারভীন, কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক মমতাজ বেগম লিপি, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রেবেকা সুলতানা ফেন্সি প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ বলেন, ‘আজকে দুঃশাসনের সরকারের আমলে আমরা বসবাস করছি। আমাদের অনুষ্ঠান চলাকালীন সময় কে বা কারা তিনটি ককটেল বিস্ফোরণ করেছে। আওয়ামী যুবলীগের ছেলেরা করলো নাকি ছাত্রলীগের ছেলেরা করলো, তা আমরা সুষ্ঠু তদন্ত দাবি করছি। এই সরকার জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। আমাদের অনুষ্ঠানটি তড়িঘড়ি করে শেষ করতে হয়েছে। আমরা অনুষ্ঠানটি আতঙ্কের মধ্যে শেষ করেছি।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com