‘ছাত্রলীগ দিনে ‘জয় বাংলা’ বলে জমি দখল করে, রাতে সংখ্যালঘুদের বসতঘরে আগুন দেয়’

0

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেঁওচিয়ার চন্ডী বৈদ্যের বাড়ির আসনঘর পুড়িয়ে দেয়ার ঘটনায় ছাত্রলীগ নেতা জড়িত বলে দাবি করেছেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। তিনি বলেছেন, এর আগে ছাত্রলীগ নেতারা এলাকায় গিয়ে হুমকি-ধমকি দিয়ে দোকান-পাট বন্ধ করার নির্দেশ দেয়। একইসাথে তারা মোটরসাইকেলের বহর নিয়ে পুরো এলাকায় মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

শুক্রবার বিকেলে উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের তেমুহনী চন্ডী বৈদ্যের বাড়ির আসনঘর পুড়িয়ে দেয়ার ঘটনায় সাতকানিয়া হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

অ্যাডভোকেট রানা দাশগুপ্তের দাবি, আগুন লাগানোর এই ঘটনার সাথে জড়িতদেরকে লাইটের আলো দিয়ে চিহ্নিত করার প্রয়োজন নেই। তাদেরকে এলাকার সব লোক চিনে। তারা দিনের বেলায় ‘জয় বাংলা’ বলে জায়গা দখল করে, রাতের বেলায় সংখ্যালঘুদের বসতঘরে আগুন দেয়।

তিনি বলেন, চন্ডী বৈদ্যের বাড়ির আসনঘরে আগুন দেয়ার সাথে জড়িতরা আপনাদের অনেকের সাথে রাজনীতি করে। তারা খন্দকার মোস্তাক ও মেজর ডালিমের অনুসারী। তারা আপনাদের ভেতরে থেকেই এসব কর্মকাণ্ড চালাচ্ছে। প্রশাসনকে অনুরোধ করব ঘটনাস্থল থেকে পেট্রোল-অকটেনের বোতল উদ্ধার করলে হবে না, ঘটনায় জড়িতদেরকে গ্রেফতার করুন। তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com