সন্ধ্যা-বাপ্পির মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

0

সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়ির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দলের সহ-দপ্তর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেনের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপমহাদেশের অসাধারণ ও কিংবদন্তী সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় (৯০) মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, কীর্তিমান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় ছিলেন উপমহাদেশের সঙ্গীত জগতের এক উজ্জ্বল নক্ষত্র। অনন্য অসাধারণ বাণী ও সুরের অসংখ্য গান গেয়ে উপমহাদেশের বাংলাভাষী সংগীতপ্রিয় মানুষের কাছে সন্ধ্যা মুখোপাধ্যায় হয়ে উঠেছিলেন কিংবদন্তি। তার মৃত্যু উপমহাদেশের সঙ্গীতভূবনে এক বিশাল শূন্যতার সৃষ্টি করলো। আমি তার আত্মার শান্তি কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্য, গুণগ্রাহী, ভক্ত-অনুরাগী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এদিকে, পৃথক শোকবার্তায় সংগীত পরিচালক, সুরকার ও প্রখ্যাত সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মির্জা ফখরুল।

শোকবার্তায় বিএনপি মহাসচিব বাপ্পি লাহিড়িকে সংগীত জগতের বহুমুখী প্রতিভার অধিকারী হিসেবে উল্লেখ করে তার আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবার, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com