খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার পরামর্শ

0

২৬ দিন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর গতকাল রোববার, নভেম্বর ০৭, ২০২১, বিকেলে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

ডা. এ জেড এম জাহিদ হোসেন বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থার বিষয়ে সাংবাদিকদের বলেন, দেশি-বিদেশি চিকিৎসকদের সমন্বয়ে গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা আবারও বেগম জিয়াকে দেশের বাইরে চিকিৎসার পরামর্শ দিয়েছেন।

তিনি বলেন, বেগম জিয়া আগে থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন, আছেন। উনার সুচিকিৎসা হয়নি চার বছর ধরে। তিনি যখন জেলখানায় ছিলেন তখন সত্যিকার অর্থে কোনো সুচিকিৎসার বন্দোবস্ত করা হয়নি। এ অবস্থায় উনার সুচিকিৎসা অত্যন্ত জরুরি।

ডা. এ জেড এম জাহিদ বলেন, তার পরবর্তী চিকিৎসা একটি মাল্টিডিসিপ্লিনারি অ্যাডভান্স ডেভেলপ সেন্টারে যেন হয় সে বিষয়ে এবারও চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, বিদেশে যাওয়ার জন্য খালেদা জিয়ার পরিবার আবেদন করেছিল। পরে সেটি কিন্তু বাস্তবতার মুখ দেখেনি। এবার যখন প্রায় ছয় সপ্তাহ ধরে উনার গায়ে একটু একটু করে জ্বর আসছিল যার পরিপ্রেক্ষিতে চিকিৎসকরা আবারও পরীক্ষা-নিরীক্ষার পর হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। ১২ অক্টোবর হাসপাতালে ভর্তি হওয়ার ২৬ দিন পর তিনি আজ বাসায় ফিরেছেন।

বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত এই চিকিৎসক আরও বলেন, বেগম জিয়া আল্লাহর কাছে দোয়া চেয়েছেন, যাতে সুচিকিৎসার মাধ্যমে আবারও আপনাদের কাছে ফিরে আসতে পারেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com