শারীরিক সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন খন্দকার মাহবুব হোসেনের পরিবার

0

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মাহবুবকে সোমবার (২০ সেপ্টেম্বর) রাতে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) মাহবুব হোসেনের স্ত্রী অ্যাডভোকেট ফারহাত হোসেনের বরাতে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল বলেন, শারীরিক অবস্থা আগের থেকে উন্নতি হওয়ায় সোমবার রাতে খন্দকার মাহবুব হোসেনকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। এখন তিনি মোটামুটি সুস্থ আছেন। বর্তমান অবস্থা অব্যাহত থাকলে শিগগির তিনি বাসায় ফিরতে পারবেন।

তিনি আরও বলেন, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি স্বাভাবিক খাবারই খাচ্ছেন। একইসঙ্গে চিকিৎসকরা তাকে নিয়মিত পর্যবেক্ষণও করে যাচ্ছেন।

বিএনপি নেতা মাহবুব হোসেনের সুস্থতায় তার পরিবার ও দলের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট খন্দকার মাহমুদ হোসেনের করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ আসে। এরপর তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করা হয়। ৮ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে লাইফ সাপোর্ট নেওয়া হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com