জিয়াউর রহমানকে হত্যা করে বিএনপি ধ্বংসের চেষ্টা হয়েছিল: মিজানুর রহমান মিনু

0

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন, ‘বিএনপি মুক্তিযুদ্ধের পক্ষের দল, স্বাধীনতার পক্ষের দল। এদেশের প্রকৃত মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন করেছে বিএনপি। জিয়াউর রহমানকে হত্যা করে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করা হয়েছিল, কিন্তু ষড়যন্ত্রকারীরা তা পারেনি।’

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের মুক্তিযোদ্ধাদের সৃষ্টি হয় ১৬ ডিসেম্বরে, মুক্তিযুদ্ধে নয়। এবার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ১০ মাসব্যাপী পালন করা হবে। সুবর্ণ জয়ন্তী উদযাপন হবে সারাদেশে। এই উৎসবে জিয়াউর রহমানের জীবনী সাধারণ মানুষের মাঝে তুলে ধরা হবে। সুবর্ণ জয়ন্তী উৎসব যেন স্মরণকালের সেরা উৎসবে পরিণত হয় সে জন্য কাজ চলছে।’

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে বগুড়া শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক গোলাম সিরাজের সভাপতিত্বে সমন্বয় সভায় প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভেঅকেট একেএম মাহবুবর রহমান ও হেলালুজ্জামান তালুকদার লালু।

জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনার পরিচালনায় বিশেষ বক্তা ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, সাইফুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com