‘বিজ্ঞানী ফাখরিজাদের কর্মতৎপরতায় ইসরাইল অত্যন্ত ক্ষুব্ধ ছিল’

0

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সামরিক বাহিনীর চিফ অব স্টাফের চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ বাকেরি বলেছেন, তার দেশের শীর্ষ পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদে হত্যা প্রতিশোধের সময় এবং স্থান ঠিক করবে ইরানের সেনাবাহিনী।

বিজ্ঞানী ফাখরিজাদে হত্যার চেহলাম উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় জেনারেল বাকেরি এসব কথা বলেন। ওই হত্যাকাণ্ডে ইহুদিবাদী ইসরাইল জড়িত বলেন ইরান শুরু থেকেই দাবি করে আসছে। জেনারেল বাকেরি বলেন, পরমাণু বিজ্ঞানী মোহসেন ফাখরিজাদের কর্মতৎপরতার কারণে ইহুদিবাদী ইসরাইল এবং অপরাধী আমেরিকা অত্যন্ত ক্ষুব্ধ এবং ঈর্ষান্বিত ছিল।

জেনারেল বাকেরি

অনুষ্ঠানে দেয়া বক্তৃতায় মেজর জেনারেল বাকেরি বিজ্ঞানী ফাখরিজাদের বিভিন্ন অবদান বিশেষ করে ইরানের প্রতিরক্ষা গবেষণা, চোরাচালান রোধে এক্স-রে সিস্টেম থৈরি এবং করোনোভাইরাসের টেস্ট কিট ও ভ্যাকসিন তৈরির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের কথা উল্লেখ করেন। ইরানের শীর্ষ কমান্ডার বলেন- মিশর, ইরাক এবং ইরানের মুসলমানরা যখন পরমাণু ক্ষেত্রে উন্নতি লাভ করেছে তখন সেসব দেশে গুপ্তহত্যা চালিয়েছে ইহুদিবাদী ইসরাইল।

তিনি বলেন, ব্ল্যাকওয়াটার এবং ভাড়াটে খুনি বাহিনী ব্যবহার করে আমেরিকা ইরাকের শত শত বিজ্ঞানীকে হত্যা করেছে। তিনি বলেন, সর্বোচ্চ নেতার নির্দেশ অনুযায়ী ইরানের সামরিক বাহিনীর হাতে হত্যাকারীদের শাস্তির আওতায় আনার দায়িত্ব রয়েছে। সেক্ষেত্রে প্রতিশোধ অবশ্যই নেয়া হবে তবে সময় এবং স্থান ঠিক করবে বিপ্লবী ফ্রন্ট।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com