অবশেষে সুয়ারেজকে মিস করছেন কোম্যান!

0

বার্সেলোনার দায়িত্ব নিয়েই ছাঁটাই অভিযান শুরু করেছিলেন রোনাল্ড কোম্যান। যার অন্যতম শিকার হন উরুগুয়ের ফরোয়ার্ড লুইস সুয়ারেস। তিনি বার্সা ছেড়ে আতলেটিকো মাদ্রিদে যেতে বাধ্য হন। এতে প্রচণ্ড চটে যান তার প্রিয়বন্ধু মেসিসহ বার্সা সমর্থকেরা। তারপরেও কোম্যান তার নড়বড়ে চেয়ারটা এখনো ধরে রেখেছেন। পাশাপাশি এতদিনে তার উপলব্ধি হয়েছে যে লুইস সুয়ারেসের মতো তার একজন পরিপূর্ণ ‘নাম্বার নাইন’ দরকার।

চলতি মৌসুমে একদিকে দারুণ ফর্মে আছেন সুয়ারেস, ওদিকে তার পুরনো ক্লাব বার্সেলোনা গোলের জন্য হাহাকার করছে। গতকালও আতলেটিকোর হয়ে সুয়ারেস গোল করেছেন। এর আগে কোমানের যুক্তি ছিল, সুয়ারেসকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত তার আগমনের আগেই নেওয়া হয়েছে। তাই যা হয়েছে সেটা নিয়ে তার কোনো অনুশোচনা নেই। তবে গতকাল উয়েস্কার বিপক্ষে ১-০ গোলে জয়ের পর কোম্যানের কণ্ঠে শোনা গলে নতুন স্ট্রাইকারের জন্য হাহাকার।

কোম্যান বলেন, ‘আমি স্কোয়াডের প্রতিটি খেলোয়াড়ের ওপর আস্থা রাখি। কিন্তু আমরা যদি তিন মিডফিল্ডার নিয়ে খেলতে নামি, তখন তিনজন ফরোয়ার্ডের জায়গা সৃষ্টি হয়। লিও (মেসি) থাকায় আমরা দেম্বেলের মতো জায়গা সৃষ্টি করতে জানা কারও ওপর আস্থা রাখি এবং এরপর মার্টিন ও আঁতোয়ানের মধ্যে কোনো একজনকে সবার ওপরে থাকার জন্য বেছে নেই। আজ মার্টিন সেটা করেছে। এমন ম্যাচে আমরা একজন নাইনের অভাব বোধ করছি। এর সঙ্গে আঁতোয়ানের বদলি নামার কোনো সম্পর্ক নেই। আমাদের সামনে অনেক খেলা এবং আমাদের সবাইকে দরকার হবে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com