শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সবাইকে এগিয়ে আসার আহ্বান জামায়াতের

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা জেলা উত্তরের আমীর মাওলানা মোহাম্মদ দেলাওয়ার হোসাইন বলেছেন, ঢাকা জেলাসহ সারা দেশেই আকস্মিকভাবে তাপমাত্রা হ্রাস পাওয়ায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। কিন্তু শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সরকার কোনো জরুরি ব্যবস্থা গ্রহণ করেনি। এ অবস্থায় একটি দায়িত্বশীল, আদর্শবাদী ও গণকল্যাণমুখী সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী বসে থাকতে পারে না। তাই শীতার্ত মানুষের কল্যাণে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। তিনি শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে এগিয়ে আসতে সরকার, সব রাজনৈতিক দল, সমাজের বিত্তবানসহ সবস্তরের দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

শনিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী নবাবগঞ্জ উপজেলার উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন।

উপজেলা জামায়াতের সেক্রেটারি অ্যাডভোকেট ইবরাহীম খলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এ বি এম কামাল হোসাইন। উপস্থিত ছিলেন জামায়াত নেতা মামুনুর রশীদ চৌধুরী, রমিজ উদ্দিন ও আবুল কালাম আজাদ প্রমুখ।

মাওলানা দেলাওয়ার হোসাইন বলেন, দেশে মৌসুম বায়ুর প্রভাবে তাপমাত্রা আশঙ্কাজনকভাবে কমে যাওয়ায় সারাদেশের মতো ঢাকা জেলায়ও জনদুর্ভোগ সৃষ্টি হয়েছে। ফলে প্রান্তিক জনগোষ্ঠী ও শ্রমজীবী মানুষ প্রচণ্ড শীতে কষ্ট পাচ্ছেন। বিশেষ করে করোনার মহামারীর প্রভাবে এমনিতেই অস্থিরতা নেমে এসেছে। সর্বপরি অসহনীয় শীতের প্রকোপে সাধারণ মানুষ খুবই কষ্ট পাচ্ছেন। এমতাবস্থায় আমরা শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সীমিত সামর্থ নিয়ে এগিয়ে এসেছি। আশা করি আমাদের এই ক্ষুদ্র চেষ্টা শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে কিছুটা হলেও সহায়ক হবে।

দোহার উপজেলা
বাংলাদেশ জামায়াতে ইসলামী দোহার উপজেলার উদ্যোগে শনিবার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। উপজেলা আমীর মাওলানা মোক্তার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিস শূরা সদস্য ও ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা মোহাম্মদ দেলোয়ার হোসাইন।

উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি এ বি এম কামাল হোসাইন, জেলা কর্ম পরিষদ সদস্য ডা: দেওয়ান শহিদুজ্জামান ও আব্দুর রহমান এবং থানা সেক্রেটারি মাওলানা দলিলুর রহমান প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com