আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে একটি দখলদারি সরকার প্রতিষ্ঠা করেছে: বিএনপি

0

বৃহত্তর রাজনৈতিক ঐক্যের মাধ্যমে গণঅভ্যুত্থানেই সরকারের পতন ঘটাতে হবে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, জনগণের বৃহত্তর ঐক্য ও রাজনৈতিক দলগুলোর ঐক্যের মধ্য দিয়ে একটা গণঅভ্যুত্থানের মাধ্যমে এই সরকারকে হটাতে হবে। সেই লক্ষ্যে আমরা কাজ করছি। ইনশা আল্লাহ ২০২১ সালে এতে সফল হব বলে বিশ্বাস করি। আজকে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীত আমরা শপথ নিয়েছি, আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব। গণতন্ত্রকে প্রতিষ্ঠা করব।

গতকাল সকালে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মির্জা ফখরুল ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে নিয়ে শেরে বাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে প্রয়াত নেতার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম, আকরামুল হাসান, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ একটি ফ্যাসিবাদী রাজনৈতিক দল। তারা জনগণকে ভোটের অধিকার বঞ্চিত করে, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ২০১৮ সালের ২৯ ডিসেম্বর রাতেই ভোট ডাকাতি করে একটি দখলদারি সরকার প্রতিষ্ঠা করেছে। তারা জনগণের ন্যায়সঙ্গত গণতান্ত্রিক আন্দোলন দমন করার চেষ্টা করছে। ইতিহাস প্রমাণ করে, দমনপীড়নের মধ্য দিয়ে কখনই মানুষের ন্যায়সঙ্গত দাবিকে দমিয়ে রাখা যাবে না। প্রতিষ্ঠাবার্ষিকীতে হলুদ গেঞ্জি ও টুপি মাথায় দিয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে আসা ছাত্রদলের কয়েক হাজার নেতা-কর্মী ব্যানার-ফেস্টুন নিয়ে এ অনুষ্ঠানে অংশ নেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com