উবার এর লাইসেন্স বাতিল করলো টিএফএল

0

লন্ডন প্রতিনিধি: বারবার সুরক্ষা ব্যর্থ হওয়ার পরে উবারকে লন্ডনে পরিচালনার জন্য নতুন লাইসেন্স দেওয়া হবে না, ট্রান্সপোর্ট ফর লন্ডন জানিয়েছে। ট্যাক্সি অ্যাপ্লিকেশনটিতে বেশ কয়েকটি ইতিবাচক পরিবর্তন করা সত্ত্বেও লাইসেন্সধারক হিসাবে “উপযুক্ত এবং উপযুক্ত” ছিল না। উবার শুরুতে 2017 সালে তার লাইসেন্সটি হারিয়েছিল তবে দুটি এক্সটেনশন দেওয়া হয়েছিল, এর মধ্যে সম্প্রতি রবিবার মেয়াদ শেষ হয়েছিল। লন্ডনে উবারের জন্য প্রায় 45,000 ড্রাইভার কাজ করে যা বিশ্বব্যাপী এটি শীর্ষ পাঁচটি বাজারের মধ্যে একটি।

টিএফএল উবারের “ব্যর্থতার ধরণ” চিহ্নিত করে বলেছে যে উবার যাত্রীদের নিরাপত্তা এবং সুরক্ষাকে ঝুঁকির মধ্যে ফেলেছে। এর মধ্যে উবারের সিস্টেমে পরিবর্তন অন্তর্ভুক্ত ছিল যা অননুমোদিত ড্রাইভারদের তাদের ছবি অন্য উবার ড্রাইভার অ্যাকাউন্টগুলিতে আপলোড করতে দেয়।

টিএফএল জানিয়েছে।  2018 সালের শেষের দিকে এবং 2019 সালের শুরুর দিকে লন্ডনে কমপক্ষে 14,000 জালিয়াতি ছিল, উবারের । বরখাস্ত বা স্থগিত ড্রাইভারগুলিও উবার অ্যাকাউন্ট তৈরি করতে এবং যাত্রীদের বহন করতে সক্ষম হয়েছে  টিএফএলে লাইসেন্সিং, রেগুলেশন অ্যান্ড চার্জিংয়ের ডিরেক্টর হেলেন চ্যাপম্যান বলেছিলেন: “যদিও আমরা স্বীকার করেছি যে উবার উন্নতি করেছে, তবে সম্ভাব্য লাইসেন্সবিহীন ও বীমা বিহীন ড্রাইভারদের সাথে উবার যাত্রীদের মিনিক্যাবগুলিতে প্রবেশের অনুমতি দিয়েছে তা মেনে নেওয়া যায় না।”

লন্ডনের মেয়র সাদিক খান বলেছেন: “আমি জানি এই সিদ্ধান্তটি উবার ব্যবহারকারীদের কাছে অপ্রিয় হতে পারে, তবে তাদের নিরাপত্তা সবচেয়ে বড় উদ্বেগের বিষয়। লন্ডনবাসীদের নিরাপদ রাখতে নিয়মকানুন রয়েছে।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com