রাজকুমার রাও-প্রিয়াঙ্কার ‘দ্য হোয়াইট টাইগার’

0

দারিদ্র্য, সামাজিক বৈষম্য, শ্রেণিবৈষম্য ও প্রতিশোধের আগুন- মানুষের বাস্তবজীবনের এমন সব অনুষঙ্গ নিয়ে দ্য হোয়াইট টাইগার। নেটফ্লিক্সের এ সিনেমায় অভিনয় করেছেন বলিউড অভিনেতা রাজকুমার রাও, প্রিয়াঙ্কা চোপড়া ও আদর্শ গৌরব।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, অরবিন্দ আদিগার ম্যান বুকার পুরস্কারপ্রাপ্ত উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’-এর কাহিনি অবলম্বনে এ সিনেমার নির্মাতা ইরান বংশোদ্ভূত মার্কিন পরিচালক রামিন বাহরানি।

সম্প্রতি মুক্তি পেল সিনেমাটির ট্রেলার। যা ইতিমধ্যেই দর্শকদের কাছে সাড়া ফেলেছে।

ট্রেলার দেখে ইতিমধ্যেই নিক জোনাসের বাবা মানে প্রিয়াঙ্কার শ্বশুর তার পুত্রবধূর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ। প্রিয়াঙ্কা অবশ্য এই ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বেও রয়েছেন।

বলরাম নামে একটি ছেলের চরিত্রকে কেন্দ্র করে এগিয়েছে সিনেমার কাহিনি। বলরাম বেশ বুদ্ধিমান। শৈশবে শ্রেণি বিভাজনের শিকার হয় সে। অর্থাভাবে ছোটবেলায় পড়াশোনা ছেড়ে দিতে হয়। তবে পরিস্থিতির সঙ্গে আপস করতে নারাজ সে।

একদিন ধনী পরিবারের ছেলে অশোকের গাড়ির চালক হিসেবে চাকরি জুটিয়ে নেয় বলরাম। সেখানে তার আলাপ হয় পিঙ্কি ম্যাডামের সঙ্গে। সবকিছুই ভালোভাবে চলছিল। বিপত্তি বাধে এক দুর্ঘটনায়। মদের নেশায় গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়ে ফেলে পিঙ্কি। গাড়িতে ছিল অশোকও। সেই দোষ বলরামের ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়।

তবে ক্ষমতা-অর্থের এই পেশি শক্তি মেনে নেয় না বলরাম। শুরু করে চক্রান্তের নতুন খেলা। সেই প্রতিশোধস্পৃহ ছেলের কাহিনিই দেখা যাবে ‘দ্য হোয়াইট টাইগার’-এ।

এর আগে এই সিনেমা প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘একটা মানুষের স্ট্রাগলিং পিরিয়ডকে যে এত সুন্দর করে তুলে ধরা যায়, তা এই গল্পটা না শুনলে বোঝা যাবে না।’https://www.youtube.com/embed/35jJNyFuYKQ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com