মূর্তি কখনো মুসলিমের জন্য সৌন্দর্য বা শ্রদ্ধার প্রতীক হতে পারে না: ছাত্রশিবির

0

ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন বন্ধের দাবি, সারাদেশে পরিকল্পিত বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

বৃহস্পতিবার এক যৌথ প্রতিবাদবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মো: সিরাজুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল সালাহউদ্দিন আইউবী বলেন, এ সরকার ক্ষমতায় আসার পর থেকেই একের পর এক ইসলাম বিরোধী এজেন্ডা বাস্তবায়ন করে যাচ্ছে। ঢাকা মসজিদের নগরী হিসেবে বিশ্বজুড়ে সমাদৃত। কিন্তু মসজিদের নগরী ঢাকাকে ভাস্কর্যের নামে মূর্তির নগরীতে পরিণত করার ষড়যন্ত্র হচ্ছে।

মূর্তি কখনো কোনো মুসলিমের জন্য সৌন্দর্য বা শ্রদ্ধার প্রতীক হতে পারে না। মূর্তি স্থাপন মূলত বিজাতীয় এজেন্ডা বাস্তবায়নের একটি সুস্পষ্ট ষড়যন্ত্র। এদেশের মুসলমানদের মনে মূর্তির কোনো স্থান নেই। সংখ্যাগরিষ্ঠ মানুষের ইচ্ছার বিরুদ্ধে জনগণের কোটি কোটি টাকা খরচ করে এই অনর্থক কাজকে অগ্রাধিকার দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে সরকারের সুদূরপ্রসারী ষড়যন্ত্র রয়েছে তাতে কোনো সন্দেহ নেই।

নেতৃবৃন্দ আরো বলেন, ভাস্কর্য আর মূর্তি একই মুদ্রার এপিট-ওপিঠ। পবিত্র কুরআন ও হাদিসে মূর্তির সাথে মুসলমানদের সম্পৃক্ততা নিষিদ্ধ করা হয়েছে। পৃথিবীর সকল ইসলামীক স্কলারের অবস্থান ভাস্কর্য ও মূর্তির বিরুদ্ধে। এদেশের সকল আলেম-উলামাও এটাকে হারাম বলে ঘোষণা করেছেন।
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com