আ.লীগ সরকার সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে ক্ষমতা কুক্ষিগত রাখতে চায়: বিএনপি

0

সরকার তাদের দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী দলকে দমন করার হীন চক্রান্তের অংশ হিসেবে বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে ধারাবাহিকভাবে হত্যা, গুম ও নির্যাতনের কর্মসূচি হাতে নিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল বুধবার যশোরের ঝিকরগাছায় আওয়ামী সন্ত্রাসীদের দ্বারা বিএনপি কর্মী রবিউল ইসলামের মৃত্যুর ঘটনায় নিন্দা জানিয়ে বিএনপির কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বে থাকা দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ‘প্রহসনের নির্বাচনের মাধ্যমে জোর করে জনগণের কাঁধে চেপে বসা বর্তমান আওয়ামী ফ্যাসিস্ট সরকার তাদের দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী দলকে দমন করার হীন চক্রান্তের অংশ হিসেবে বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে ধারাবাহিকভাবে হত্যা, গুম ও নির্যাতনের কর্মসূচি হাতে নিয়েছে। জনসমর্থন শূন্যের কোঠায় আঁচ করতে পেরেই ক্ষমতাসীনরা রাষ্ট্রীয় ও দলীয় সন্ত্রাস চালিয়ে দেশব্যাপী তাণ্ডব সৃষ্টির এক মহাযজ্ঞে লিপ্ত হয়েছে। আর এসব করার উদ্দেশ্যই হচ্ছে দুঃশাসনকে দীর্ঘায়িত করা।’

তিনি বলেন, ‘আধিপত্য বিস্তারের জঘন্য মনোবৃত্তির কারণে ক্ষমতাসীনরা এখন জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। তাই তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে ক্ষমতা কুক্ষিগত রাখতে চায়।’

এসময় বিএনপি মহাসচিব বলেন, ঝিকরগাছা উপজেলা যুবদল নেতা নজরুল ইসলামের বড় ভাই বিএনপি কর্মী রবিউল ইসলামকে আওয়ামী সশস্ত্র সন্ত্রাসীরা হাতুড়ি দিয়ে নির্মমভাবে পিটিয়ে গুরুতর আহত করার মতো নির্লজ্জ ঘটনার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com