সৌন্দর্য বাড়াতে ওজন কমাইনি

0

একসময় বক্স অফিস কুইন বলা হতো চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। এখন তিনি অভিনয়ে অনিয়মিত। তবে গতকাল থেকে নতুন সিনেমার শ্যুটিংয়ে নতুনরূপে হাজির হয়েছেন।

নতুন সিনেমার শ্যুটিং…

লকডাউনের মধ্যে বেশ কিছু সিনেমার অফার পেয়েছিলাম। ‘ছায়াবৃক্ষ’ আমার কাছে বেশি ভালো লেগেছে। তাই এ কাজটির জন্যই সম্মতি দিয়েছি। অনেক দিন পর নতুন সিনেমা করছি। তাই দর্শকের প্রত্যাশাও বেশি। করোনাকালে স্বাভাবিকভাবে নতুন সিনেমার কাজ শুরু করেছি। ‘ছায়াবৃক্ষ’ দিয়েই প্রায় এক বছরের বিরতি শেষে ক্যামেরার সামনে দাঁড়ালাম। গত শুক্রবার থেকে সিনেমার শ্যুটিং শুরু হয়েছে। রাঙ্গুনিয়ার কোদালা চা-বাগানে সিনেমার শ্যুটিং চলবে ২৫ নভেম্বর পর্যন্ত। আমার বিপরীতে প্রথমবার অভিনয় করছেন নীরব। সরকারি অনুদানের এ ছবির চিত্রনাট্য লিখেছেন তানভির আহমেদ। পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস।

১০ কেজি ওজন কম…

অনেক দিন ধরে ওজন কমাব কমাব বলে আসছিলাম, কিন্তু করোনার কারণে কোনো শ্যুটিং না থাকায় চাপ বোধ করিনি। আসলে সময়ও হচ্ছিল না। এবার শ্যুটিংয়ের তারিখ চূড়ান্ত হওয়ার কারণে বাধ্য হয়ে ওজন কমানোর যুদ্ধ শুরু করি। ডায়েট ও শরীরচর্চা করে ১০ কেজি ওজন কমিয়েছি। তবে শারীরিক সৌন্দর্য বাড়ানোর জন্য ওজন কমাইনি। চরিত্রের প্রয়োজনে সব দিক থেকেই নিজেকে তৈরি করে ক্যামেরার সামনে মানানসইভাবে উপস্থাপন করার জন্যই ওজন কমিয়েছি।

চরিত্রের প্রস্তুতি…

সিনেমায় যে চরিত্রে অভিনয় করছি, সেই চরিত্রের উপযোগী হয়ে উঠতে প্রায় তিন মাস সময় লেগেছে। এ ছবিতে আমাকে একজন চা-শ্রমিকের চরিত্রে দেখা যাবে। চুক্তিবদ্ধ হওয়ার সময় চরিত্রটির জন্য পরিচালকের পরামর্শে ওজন কমানোর যুদ্ধে নেমেছিলাম। এ ধরনের চরিত্রে প্রথম কাজ করছি। যদিও এখন একজন মাঝি বা চা-শ্রমিকের চরিত্র বুঝতে তাদের কাছে না গেলেও চলে। ইউটিউব থেকেই এ পেশার মানুষগুলোকে মনোযোগ দিয়ে দেখা যায়। তা ছাড়া লোকেশনে বসেও অনেক কিছু শেখার আছে।

মুক্তির অপেক্ষায়…

আমি একদিক থেকে খুব লাকি। অনেক শিল্পী আছে যাদের অভিনীত অর্ধেক সিনেমা আলোর মুখ দেখে না। কিন্তু আমি আজ পর্যন্ত যে ৯০টির মতো সিনেমা করেছি তার ৮৫টিই মুক্তি পেয়েছে এবং বেশির ভাগ সিনেমা হিট। এখন মুক্তির অপেক্ষায় আছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমাটি। এ ছাড়া কলকাতায় ‘শর্টকাট’ নামের একটি সিনেমা করেছি। সেটিও মুক্তি পাবে। শাকিব খানের সঙ্গে দু-তিনটি সিনেমার কিছু কাজ বাকি। জানি না, সেগুলো আর করা হবে কি না!

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com