মিথিলার চেয়ারটি এবার অভিনেত্রী সারিকার দখলে যাচ্ছে

0

বাংলাদেশের মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা রাফিয়াত রশিদ মিথিলা গেল দুই বছর ধরে টেলিভিশন অনুষ্ঠান ‘আমার আমি’ উপস্থাপনা করছিলেন। বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের দর্শকপ্রিয় এই অনুষ্ঠানটির সঞ্চালকের চেয়ারে মিথিলাকে আর দেখা যাবে না। তার চেয়ারটি এবার আরেক দেশি মডেল-অভিনেত্রী সারিকার দখলে যাচ্ছে। 

বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ এ তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘মিথিলা এখন ভারতে রয়েছেন। দুদফা চেষ্টা করে তিনি ঢাকায় ফিরতে পারেননি। এ কারণেই উপস্থাপক পরিবর্তনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।’

এরইমধ্যে দুটি পর্বের শুটিং শেষ করেছেন সারিকা। ওই দুই পর্বে সারিকার অতিথি ছিলেন শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর।

‘আমার আমি’ অনুষ্ঠান সঞ্চালনা বিষয়ে সারিকা বলেন, ‘শুরুতে দ্বিধায় ছিলাম, পারবো কিনা। এখন অন্যরকম ভালোলাগা কাজ করছে। এটি আমার কাছে অন্যরকম এক অভিজ্ঞতা। আড্ডার ছলে অতিথিদের সঙ্গে কথা বলি। অতিথিরাও আমার পরিচিত। ফলে কোনও চাপ মনে হচ্ছে না।’

২০০৪ সালে অভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে পরিচয় হয় বাংলাদেশের আলোচিত মডেল, অভিনেত্রী, উপস্থাপক রাফিয়াত রশিদ মিথিলার। এরপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট তাহসানকে বিয়ে করেন মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘর আলো করে এক কন্যা সন্তানের জন্ম হয়। কন্যার নাম রাখা হয় আইরা তাহরিম খান। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের সমাপ্তি ঘটিয়ে ২০১৭ সালের জুলাইয়ে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন এই তারকাদম্পতি। 

২ বছর একা থাকার পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের সঙ্গে দ্বিতীয় সংসার শুরু করেন মিথিলা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com