আমা‌দের সকল‌কে ঐক‌্যবদ্ধ হ‌তে হ‌বে, কারণ ঐক‌্যবদ্ধ ছাড়া অবৈধ সরকার পতন করা সম্ভব না: দুদু

0

গণতন্ত্র প্রতিষ্ঠা করতে পারলে দেশের মধ্যে যত বালা-মসিবত আছে সব দূর হয়ে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু।

গতকাল রোববার (২৫ অক্টোবর) ঢাকা-১৮ আসনে বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীরের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসএম জাহাঙ্গীরের উত্তরার বাসায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শামসুজ্জামান দুদু বলেন, দেশের সবকিছু অকেজো হয়ে যাবে যদি জনগণকে জাগাতে না পারি। জনগণ সকল ক্ষমতার উৎস এই বিষয়টি জনগণের কাছে পরিষ্কার করতে হবে। প্রতিটি ঘরে যেতে হবে তাদের বুঝাতে হবে। তাদের অধিকার আদায়ের জন্যই আমরা মাঠে নেমেছি, অধিকার আদায় করেই ঘরে ফিরব।

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, জনগণের স্বপক্ষে স্লোগান চাই। ঘরে ঘরে যেতে হবে। জনগণের সমস্যা নিয়ে আন্দোলন করতে নেমেছি জনগনের সাথে বিষয়গুলো পরিষ্কার করতে হবে।

বিএনপির এই শীর্ষ নেতা বলেন, আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। কারণ ঐক্যবদ্ধ ছাড়া অবৈধ সরকার পতন করা সম্ভব না। তাই এই নির্বাচন একপক্ষীয় সরকার পতনের উৎসে রূপান্তরিত করতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও ডাকসুর সাবেক ভিপি আমানউল্লাহ আমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল সালাম, হাবিবুর রহমান হাবিব, ডাকসুর সাবেক জিএস নাজিম উদ্দিন আলম, কৃষকদলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান, সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান, অ্যাডভোকেট নাসির হায়দার, সহিদুল ইসলাম ভূঁইয়া, শরিফুল ইসলাম মোল্লাহ, মাইনুল ইসলাম, মিয়া মোহাম্মদ আনোয়ার দুপু হায়দার খান প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com