রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে মেডিক্যাল বোর্ড

0

হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর সর্বশেষ শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছে হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সোহরাব-উজ্জামানের নেতৃত্বে সাত সদস্যের মেডিক্যাল বোর্ড।

গতকাল মঙ্গলবার দুপুর ১টায় তারা রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন। বিএনপির সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ও রিজভীর ব্যক্তিগত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করে মেডিক্যাল বোর্ড তার ব্লাড, ইকোসহ কিছু রুটিন পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছে। বুধবার এই পরীক্ষাগুলো করা হবে। পরীক্ষার ফলাফলের ওপর নির্ভর করবে তাকে হাসপাতাল থেকে কবে রিলিজ দেয়া হবে।

রিজভীকে সোমবার হাসপাতালের করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়। এর আগে গত ১৫ অক্টোবর রিজভীর হৃদযন্ত্রে এনজিওগ্রাম করা হয়। চিকিৎসকরা জানান, উনার (রিজভী) একটা ব্লক ছিলো, সেটা ইনজেকশন দিয়ে অপসারণ করা হয়েছে। তবে ২৮ দিন পর আবার এনজিওগ্রাম করে দেখা হবে ব্লকটি আছে কিনা। গত ১৩ অক্টোবর বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে রিজভীকে ল্যাবএইড হাসপাতালে নেওয়া হয়। অধ্যাপক ডা. সোহরাব-উজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com