ট্রাম্পের উপদেষ্টা গিলিয়ানির মেয়ে সমর্থন দিলেন জো বাইডেনকে

0

প্রেসিডেন্টে ডনাল্ড ট্রাম্পের উপদেষ্টা ও নিউ ইয়র্কের সাবেক মেয়র রুডি গিলিয়ানির মেয়ে ক্যারোলাইনা রোজ গিলিয়ানি সমর্থন দিয়েছেন ডেমোক্রেটিক দলের প্রার্থী জো বাইডেনকে। ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে লেখা এক প্রবন্ধে তিনি এমন সমর্থন প্রকাশ করেছেন। আগামী ২রা নভেম্বরের নির্বাচনকে তিনি ঐতিহাসিক বলে আখ্যায়িত করেছেন। বলেছেন, এই ঐতিহাসিক নির্বাচনে আমাদেরকে কেউ নীরব রাখতে সক্ষম হবে না। তিনি আরো লিখেছেন, আমার পিতা রুডি গিলিয়ানি। আমরা রাজনীতি ও অন্যান্য বিষয়ে দূরত্ব বজায় রাখি। আমার নামের শেষ অংশ গিলিয়ানিকে আমি আলাদা করেছি। সেভাবেই আমার জীবনকাল কাটিয়েছি।

তাই প্রকাশ্যে নিজেকে একজন গিলিয়ানি বলে পরিচয় দিতে আমি বিপরীত বোধ করি। কিন্তু আমি মনে করি এবার আমাদেরকে নীরব রাখতে কেউই সমর্থ হবেন না।
উল্লেখ্য, যুবতী ক্যারোলাইনা রোজ গিলিয়ানি একজন পরিচালক, অভিনেত্রী ও লেখিকা। বসবাস করেন লস অ্যানজেলেসে। ২০১৬ সালের নির্বাচনে তিনি সমর্থন দিয়েছিলেন হিলারি ক্লিনটনকে। ২০১২ সালের নির্বাচনে ভোট দিয়েছিলেন বারাক ওবামাকে। তিনি লিখেছেন, এলজিবিটিকিউ অধিকার, পুলিশিং এবং অন্য ইস্যুগুলোতে তিনি তার পিতার সঙ্গে শৈশব থেকেই বিতর্ক করে আসছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com